1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কাহারোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

কাহারোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬২ জন পঠিত

সুকুমার রায়, কাহারোল: দিনাজপুরের কাহারোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের অর্থায়নে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে বুধবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত হয়েছে।

মেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক সরকার।

উদ্বোধন শেষে প্রধান অতিথি মেলার বিভিন্ন ষ্টোল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মীর মোঃ আলকামাহ্ধসঢ়; তমাল, উপজেলা ভাইস চেয়ারম্যান ঈদয় চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মৌসুমী আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবু জাফর মোঃ সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান কবির জিকো, কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ রইসউদ্দীন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাজিব কুমার বাগচী সহ উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ রায়হান আলী, তিনি স্বাগত বক্তব্যে বলেন প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি করা, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি করা, ক্ষুদ্র খামারি ও উদ্যোক্তাদের প্রতিকুল পরিবেশ মোকাবেলায় সক্ষমতা সৃষ্টি, বিজ্ঞান ভিত্তিক লালন পালন কৌশল অবহিত করা, জনসাধারনের জন্য নিরাপদ প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে প্রণিসম্পদ প্রদশনি ২০২২ এর আয়োজন করা হয়েছে। মেলায় অনুষ্ঠিত প্রদশনীতে ৪৪টি অধিক ষ্টোল করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION