1. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  2. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমকক্ষ কোনো নেতা বাংলাদেশে নেই বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। পরকীয়ার’ জেরে প্রকাশ্যে শিশুটিকে ধরে অস্ত্র ঠেকিয়ে গুলি করলো !! এএসআই সৌমেন কুমার জয়পুরহাটে পাঁচবিবিতে সংবাদ সম্মেলন করোনা মোকাবেলায় কাশিয়ানীতে তথ্য সচিবের মাস্ক বিতরণ কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা কুষ্টিয়ায় ঢিলেঢালাভাবে চলছে কঠোর বিধি-নিষেধ কোথায় দুর্নীতি হয়েছে,স্বাস্থ্য খাতে দেখাতে বললেন জাহিদ মালেক সাদা মনের অধিকারী ভিন্ন শিপনের জীর্ণ বসবাস কুষ্টিয়ার মিরপুরে বিদ্যুৎপৃষ্টে শিশুর মৃত্যু

ষ্টিয়ায় পীরের আস্তানা থেকে হরিণ উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৯ জন পঠিত
কুষ্টিয়া প্রতিনিধি !!! শাহীন আলম লিটন, 
কুষ্টিয়ার দৌলতপুরের কল্যানপুর কথিত তাছের পীরের দরবার শরীফ থেকে দুটি হরিণ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে একজনকে আটক করা হয়েছে।
বুধবার (০৯ জুন)  সন্ধ্যা সাড়ে  ৬টার দিকে ওই পীরের দরবার শরীফ থেকে হরিণ দুটি উদ্ধার করা হয় এবং আটক করা হয় শের খান নামে দরবার শরীফের এক ভক্তকে।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, দৌলতপুর থানার ওসিনাসির উদ্দিন সহবন বিভাগের কর্মকর্তার উপস্থিতিতে কল্যানপুর দরবার শরীফে অভিযান চালানো হয়।
এ ঘটনায় দরবার শরীফের পীর তাছের ফকির সহ দু’জনের নামে মামলা দায়ের করেছে বন বিভাগ।
বন বিভাগের কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, কল্যানপুর দরবার শরীফের ভেতরে অবৈধভাবে ২টি হরিণ আটক করে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। দৌলতপুর উপজেলা প্রশাসন ও দৌলতপুর থানা পুলিশের সহযোগিতায় দরবার শরীফের ভেতর থেকে হরিণ দুটি উদ্ধার করা হয় এবং আটক করা হয় শের খান নামেএকজনকে। এ ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইন-২০১৭ ধারায় কল্যানপুর দরবার শরীফের পীর তাছের ফকিরকে প্রধান আসামি করে দু’জনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে মামলায় শের খান গ্রেফতার হলেও পলাতক দেখানো হয়েছে দরবারের কথিত পীর তাছের ফকিরকে।
দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) নাসির উদ্দিন জানান, বুধবার বিকেলে তাছের পীরের দরবার শরীফ থেকে দু’টি হরিণ উদ্ধার করে বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেছি। এ ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে বন বিভাগের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, কল্যানপুর দরবার শরীফের মধ্যে হরিণ আছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুটি হরিণ উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত রবিবার দুপুরে মোবাইল চুরির অভিযোগে কল্যানপুরে কথিত পীর তাছের ফকিরের ওই দরবার শরীফের ভেতরে রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। নিহত যুবক দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে। হত্যার ঘটনায় মামলা দায়ের হলে মামলার ৬ আসামি গ্রেফতার হলেও অজ্ঞাত কারণে মামলার অন্যতম হুকুমদাতা প্রধান আসামি কল্যানপুর দরবার শরীফের কথিত পীর তাছের ফকির সহ এজাহার নামীয় অপর আসামি সুজন, সালাম ও কালাম গ্রেফতার হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION