1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -২ - Bangladesh Khabor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন জিয়া বঙ্গবন্ধুর কাছে আবেদন করে বাকশালের সদস্য হয়েছিলেন: কাদের গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি নিহত অভয়নগরে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারুকে সংবর্ধনা অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ

কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -২

  • Update Time : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২১৪ জন পঠিত
কুষ্টিয়া প্রতিনিধি !!! শাহীন আলম লিটন
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-গোলাপনগর সড়কের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছে। ময়নাল হক মিল্টন (২৫) ও শাকিল (২৬)। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।
বুধবার (১৯, মে ) সন্ধ্যা  সাড়ে ৬ টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-গোলাপনগর সড়কের বাঁকাপুল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলা মোকারিমপুর ইউনিয়নের গোলাপ নগর গ্রামের স্যানেটারী ব্যবসায়ী মুমিনের  ছেলে ময়নাল হক মিল্টন  (২৫) ও ফকিরাবাদ গ্রামের আলমের ছেলে শাকিব (২১)
এলাকাবাসী সূত্রে জানা যায়, মিল্টন ও শাকিল একটি মোটরসাইকেলে গোলাপনগর থেকে ভেড়ামারা যাচ্ছিলেন। পথে বাঁকাপুলের কাছে উল্টো দিক আসা অপর একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৪ জন আহত হন। দুর্ঘটনায় মোটর সাইকেল দুটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়দের সহায়তায় তাদেরকে আহতদেরও ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিল্টন ও শাকিলকে মৃত ঘোষণা করেন। পরে আহত দু’জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
এ বিষয়ে ভেড়ামারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  শাহজালাল বলেন, দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। দুই মোটরসাইকেলের গতি ছিল বেপরোয়া। এ কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION