1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় ইরি ব্লককে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১ আহত ১০ - Bangladesh Khabor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

কোটালীপাড়ায় ইরি ব্লককে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১ আহত ১০

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪ জন পঠিত
স্টাফ রিপোটার, 
গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইরি ব্লককে কেন্দ্র করে সংঘর্ষে আক্তার হোসেন গাজী (৩৫) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তি এলাকার শামছুল হক গাজীর ছেলে । গত ১৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলার আট্টাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে । স্বজনেরা গুরুত্বর আহত আক্তার হোসেন গাজী , ওহাব আলী গাজী ও হালিম গাজীকে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করেন ।  অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আক্তার হোসেন গাজীকে খুলনা মেডিকেলে প্রেরণ করেন। সেখানে রাত ১১ টায় তার মৃত্যু হয় । অন্যদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে । মামলা নং- ১০, তারিখ ২০.০২.২১ ইং ।
সরজমিনে জানা যায়- ইরি ব্লক ও টাকা লেনদেনকে কেন্দ্র করে আক্তার হোসেন গাজীর সাথে প্রতিবেশী তাসেন গাজীর ছেলে সোহরাব গাজী (৬০ ) এর দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো । ঘটনারদিন সকালে এ ব্যাপারে দু”পক্ষে সংঘর্ষ বাধে । জেলা পরিষদ সদস্য মাজহারুল ইসলাম পান্না সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি মিমাংসার চেষ্টা করে । কিন্তু সন্ধ্যায় রশিদ গাজী (৬৫) ও লাভলু গাজী (৪০) এর মাধ্যমে বাড়ী থেকে ডেকে আনে স্থানীয় সৈয়দ মার্কেটে আক্তার হোসেন গাজী , ওহাব আলী গাজী ও হালিম গাজী সহ কয়েকজনকে দেশীয় অস্ত্র- স্বস্ত্র দিয়ে মারপিট করে সোহরাব গাজী ও তার লোকজন।
এ ব্যাপারে ২০ ফেব্রুয়ারী  সকালে  অতিরিক্ত পুলিশ সুপার গোপালগঞ্জ আব্দুল্লাহ  আল মাসুদ ও কোটালীপাড়া থানা অফিসার ইনচার্জ ঘটনা স্থল পরিদর্শন করেন। এ বিষয়ে ওসি শেখ লুৎফর রহমান জানান- এ ঘটনায় সালাম গাজী ও রশিদ মোল্যা নামের দু জনকে গ্রেফতার করা হয়েছে , অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে , পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION