1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবেন এইচএসসি পরীক্ষার্থীরা: শিক্ষামন্ত্রী - Bangladesh Khabor
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি বর্তমান সরকারের শাসনকালে ভালো আছে: নানক কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর গোপালগঞ্জের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা জয়পুরহাটের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচন : ভাতিজার কাছে চাচার পরাজয়  আ.লীগের নেতাদের সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভা শুক্রবার জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী সব সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই : চেয়ারম্যান প্রার্থী বাবু নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: সংসদে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবেন এইচএসসি পরীক্ষার্থীরা: শিক্ষামন্ত্রী

  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২০৬ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক, 

করোনার কারণে পরীক্ষা না হওয়ায় এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীরা ফরম পূরণের সময় যে টাকা জমা দিয়েছিলেন, তার কিছু অংশ ফেরত পাবেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। শনিবার এইচএসসি ও সমমানের ফল প্রকাশ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষা না হওয়ায় পরীক্ষার্থীদের ফরমপূরণ বাবদ আদায়কৃত অর্থের অব্যয়িত অংশ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।শনিবার একযোগে ১১টি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়। এবার মহামারীর মধ্যে পরীক্ষা ছাড়া সব শিক্ষার্থীকে পাস করানো হলো।

এবার জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৬১ হাজার ৮০৭ জন শিক্ষার্থী। গত বার এই সংখ্যা ছিল ৪৭ হাজার ২৮৬। তার আগের বছর ছিল ২৯ হাজার ২৬২।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION