1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
উজিরপুরের সাতলা ইউনিয়ন পরিষদে উপনির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ শুরু - Bangladesh Khabor
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী দশমিনার ঘরপোড়া মুজাফফার ও মোফাজ্জেল নিত্য অভাব আর ঋনগ্রস্থ হয়ে পালিয়ে বেড়াচ্ছে কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ বরিশাল জেলার শ্রেষ্ঠ নির্বা‌চিত প্রতিষ্ঠান বিহারীপুর ফাজিল মাদ্রাসা অভয়নগরে মিল ফ্যাক্টারী গুলোতে শিশু শ্রম আইন লংঘন প্রতিটি মানুষকে সচ্ছল করতে কাজ করছি: প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অভয়নগরে ১০ টা ডিম দেওয়ার লোভ দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে উধাও প্রতারক চক্র বাউফলে জমে উঠেছে উপজেলা নির্বাচন দুমকীতে হত্যা মামলা বাবা-ছেলে আটক

উজিরপুরের সাতলা ইউনিয়ন পরিষদে উপনির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ শুরু

  • Update Time : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৬ জন পঠিত

বরিশাল থেকে এস এম ওমর আলী সানী,

উজিরপুরের সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে ইতিমধ্যে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সরকার দলীয় আওয়ামীলীগের ৯জনসহ ১১জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। প্রার্থীরা রাজনৈতিক মহলে ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছে। তবে এই সংক্ষিপ্ত সময়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করাকে দুর্বিসহ মনে করছেন প্রার্থীরা। যাদের নাম সবার মুখে মুখে তারা হচ্ছেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল বাশার লিটন(৪২)।

তিনি দিীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন। উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃত আঃ খালেক আজাদের ছেলে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ মশিউর রহমান মিয়া(৩৮), সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বালীর ছেলে উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মোঃ শাহীন হাওলাদার(৪১), ইউনিয়ন যুবলীগের সভাপতি সদা হাস্যোজ্জাল হাজাভাই নামে খ্যাত মোঃ আনোয়ার হোসেন বালী(৬০), ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ত্যাগী ও পরিচ্চন্ন রাজনীতিবিদ মোঃ ইদ্রিস সরদার(৪৬), ছাত্রজীবন থেকে জাসদ ছাত্রলীগের বি,এম কলেজ শাখার সভাপতি এবং ২০১৬ সালে আবুল হাসানাত আব্দুল্লাহর হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করে তার আশির্বাদপুষ্ট বরিশাল জি-টিভির ব্যুরো চীফ সাহসীবার্তার প্রকাশ ও সম্পাদক সাংবাদিক নিকুঞ্জ বালা পলাশ(৪৪), সাবেক সংসদ সদস্য স্বর্গীয় বাবু হরনাথ বাইনের বড়ছেলে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি পরিমল কুমার বাইন অনু(৫৫), বিশিষ্ট সমাজসেবক দানবীর আওয়ামীলীগের সক্রিয় সদস্য মোঃ ফজলুল হক বালী(৫৫), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মনিরুজ্জামান বিশ্বাস(৪৫)। এ ছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) সম্ভাব্য প্রার্থী মোঃ মোজাম্মেল হক বালী।

বিএনপি থেকে মেজবাহ উদ্দিনের নাম শোনা যাচ্ছে। ইতিমধ্যে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে সম্ভাব্য প্রার্থীরা তাদের বায়োডাটা জমা দিয়েছেন বলে জানা যায়। দলীয় নেতৃবৃন্দ আলোচনা পর্যালোচনা করে দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশে সিদ্ধান্ত গ্রহন করবেন বলে একাধিক সূত্রে জানিয়েছে। চলতি বছর মে মাসে ইউপি চেয়ারম্যান আঃ খালেক আজাদের মৃত্যু হওয়ায় ওই পদটি শূন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন। ১৪ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়। এতে উল্লেখ করা হয় আগামী ২৩ সেপ্টেম্বর বুধবার রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ, ২৬ সেপ্টেম্বর শনিবার মনোনয়ন পত্র বাছাই, ৩ অক্টোবর শনিবার প্রার্থীতা প্রত্যাহার এবং ২০ অক্টোবর মঙ্গলবার ভোট গ্রহনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৫শত ৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৯শত ৬১ জন এবং মহিলা ১০ হাজার ৫শত ৪৬ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION