1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় জমিজমার জের ধরে সংঘর্ষ আহত - ৫ - Bangladesh Khabor
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার মেট্রোরেল ব্যবহারে আমরা মোটেও মনোযোগী নই: কাদের ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে: বাহাউদ্দিন নাছিম চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সম্মানের সাথে মেলা বন্ধ করে দেয়া হয়েছে : মেয়র মতলবুর গোপালগঞ্জে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ নিহত ৪ কাশিয়ানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি

কোটালীপাড়ায় জমিজমার জের ধরে সংঘর্ষ আহত – ৫

  • Update Time : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৬ জন পঠিত

স্টাফ রিপোটার,

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমার জের ধরে সংঘর্ষে উভয়পক্ষে নারীসহ ৫ জন আহত হয়েছে । গত মঙ্গলবার সন্ধ্য্য়া উপজেলার শিমুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে । সরজমিনে গিয়ে জানা যায় -এলাকার মৃত সুরঞ্জন বৈদ্যের পরিবারের সাথে প্রতিবেশী মৃত জগন্নাথ বৈদ্যের পরিবারের দীর্ঘদিন যাবৎ জায়গা জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল । ঘটনার দিন সবজী চারা রোপন করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে জগন্নাথ বৈদ্যের ছেলে -জীবনন্দ বৈদ্য , লিপন বৈদ্য , লিংকন বৈদ্য এবং পল্টন বৈদ্যর সাথে সুরঞ্জন বৈদ্যের পরিবারের সংঘর্ষ বাধে । এতে সুরঞ্জন বৈদ্যের স্ত্রী উশা বৈদ্য ( ৭০ ) , ছেলে সুমন বৈদ্য ( ৪০ ) , সূশেন বৈদ্য ( ২৩) ,ভাই কালীপদ বৈদ্য ( ৫০) এবং জগন্নাথ বৈদ্যের ছেলে পল্টন বৈদ্য ( ২৮ ) আহত হয় । উভয়পক্ষের আহতদের চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা। এবং উশা বৈদ্যকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয় ।

উশা বৈদ্য সাংবাদিকদের বলেন- আমার জায়গায় জোর করে সবজীর চারা লাগাতে গেলে বাধা দেই , তখন লাঠি কেড়াইল দিয়ে জীবনন্দরা চার ভাই আমার ছেলে সুমন ও আমাকে মারপিট করে , ঠেকাতে গেলে আমার আরেক ছেলে ও দেবর কেও মারে। কেশব লাল বৈদ্য , সূক লাল বাড়ৈ জানান-ঠাকুর দার সময় হতে এদের জায়গা জমি ভাগবাটোয়ারা হয় , তারপর থেকে জায়গা জমি নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে । সারথি বৈদ্য ,নীলীমা বৈদ্য, অশোক বালা বলেন- ঐ দিন জমির মধ্যে মারপিটের ঘটনা ঘটে ।

এ ব্যাপারে জীবনন্দ বৈদ্যে ও তার মা গীতা বৈদ্যর সাথে কথা হলে তারা বলেন-জমিজমা নিয়ে বিরোধ ছিল, ওখানে সবজী চারা রোপণ করতে গিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে গোলমাল হয় । এ বিষয়ে উভয় পক্ষ কোটালীপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন । এ ব্যাপারে ভাঙ্গারহাট নৌ- তদন্ত কেন্দ্রের এস আই আঃ আহাদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন -মামলা প্রক্রিয়াধীন , তদন্ত অব্যাহত রয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION