1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
আজকের আ.লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ মানেন না: কাদের - Bangladesh Khabor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে রাজমিস্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার অভয়নগরে উপজেলা নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কালীগঞ্জে মাঠে মাঠে ইরি ধানের শীষে ভরপুর অভয়নগরে তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে স্যালাইন মিশ্রিত খাবার পানি বিতরণ গোপালগঞ্জে নানা আয়োজনে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ- ২০২৪ উদযাপন সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী কালামকে সমথর্ন দিয়ে ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর আলোচনা সভা বাকেরগঞ্জে বিদ্যুৎ অফিসের দায়িত্ব অবহেলায় ২ শিশু সহ একই পরিবারের তিনজন নিহত দুমকীতে মাহফিলের কমিটি নিয়ে মারামারি, আহত ১৫ চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়

আজকের আ.লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ মানেন না: কাদের

  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৩৫ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকের রাজনৈতিক কর্মীরা, আওয়ামী লীগের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ মানেন না, সততা মানেন না, নির্দেশনা মানেন না, জীবন দর্শন থেকে শিক্ষা নেন না—আর দাবি করেন, আপনারা বঙ্গবন্ধুর সৈনিক! এই দাবি কেন করেন? সৈনিক হলে চরিত্রবান হতে হবে, সৎ হতে হবে।

সোমবার রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এ সভায় আওয়ামী লীগের এ নেতা বলেন, এ দেশে দুজন মানুষ মৃত্যুর পরও বেঁচে থাকবেন। একজন বঙ্গবন্ধু, আরেকজন শেখ হাসিনা।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু জাতির পিতা। আমরা কী শিখব তার কাছে? আমাদের রাজনীতি, আমরা কিভাবে শিক্ষা গ্রহণ করব? রাজনীতিতে যে যোগ্যতা প্রয়োজন, তা কীভাবে অর্জন করব? আমি বলব, এ দেশে বঙ্গবন্ধুর পরিবারই সবচেয়ে বড় আদর্শের জায়গা। সততা, সাহস রাজনীতির প্রধান দুটি গুণ। সততা শিখবেন, সাহস জানবেন—বঙ্গবন্ধুর পরিবারের দিকে তাকান, বঙ্গবন্ধুর দিকে তাকান, শেখ হাসিনার দিকে তাকান, শেখ রেহানার দিকে তাকান, সজীব ওয়াজেদ জয়ের দিকে তাকান, সায়মা ওয়াজেদের দিকে তাকান।

এ সময় ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর পরিবারকে ইঙ্গিত করে বলেন, একটি পরিবার ক্ষমতায় থেকেও গত ১৫ বছরে ক্ষমতার কোনো বিকল্প সেন্টার করেনি। এখানে হাওয়া ভবন নেই, এই দেশে কোনো হাওয়া ভবন নেই। ১৫ বছরেও অলটারনেটিভ পাওয়ার সেন্টার এ দেশে কেউ করেনি। লেখাপড়া করেছে অক্সফোর্ড, হার্ভার্ডে। এই পরিবারের সন্তানেরা মেধাবী। যে যেখানে আছে, সেখানে নিজেকে প্রতিষ্ঠিত করেছে মেধা দিয়ে, গায়ের জোরে নয়, লুটপাট করে নয়, দখল করে নয়, অর্থ পাচার করে নয়। এই পরিবার সততার প্রতীক। প্রত্যেকেই সততার আদর্শে উজ্জীবিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION