1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ববি ছাত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ববি ছাত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

  • Update Time : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৩৮ জন পঠিত

স্বামীসহ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক নারী শিক্ষার্থীকে লাঞ্ছনা ও মারধরের ঘটনায় স্থানীয় চরকাউয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনকে গ্রেপ্তার করেছে র‍্যাব -৮।

রোববার (১৬ই জানুয়ারি) বিকেল ৫ টায় বরিশাল শহরের সাগরদি ইসলামপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -৮ এর কোম্পানী কমান্ডার মেজর জাহাঙ্গীর আলম বলেন, র‍্যাব -৮ এর অভিযানিক দল বরিশাল শহর থেকে আসামীকে গ্রেপ্তার করেছে। এজহারভুক্ত আসামী ছিলেন তিনি। গুরুত্বপূর্ন মামলা তাই র‍্যাব তাকে গ্রেপ্তার করেছে। আসামীকে থানায় হস্তান্তর করা হবে।

এদিকে গত বুধবার রাত ১০ টায় মাদারীপুর থেকে মামলার প্রধান আসামী জাহিদ হোসেন জয়কে গ্রেপ্তার করে পুলিশ।

গত মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে জাহিদ হোসেন জয়, মাকুন মোল্লা ও চরকাউয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ভুক্তভোগী ছাত্রীর স্বামী সোহাগ হাসান বাদী হয়ে মামলা করেন।
এদিকে গত বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে ব‌রিশাল বিশ্ব‌বিদ্যালয়ের সেই ছাত্রীর স্বামী সহ ৪০ জ‌নের বিরু‌দ্ধে পাল্টাপাল্টি মামলা দায়ের করেন ইউপি সদস্য লিটনের স্ত্রী লুৎফর নাহার কাজল। তবে এই মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ন্যাক্কারজনক ঘটনার সাথে সংশ্লিষ্ট প্রধান দুই অভিযুক্ত আসামী গ্রেফতার হয়েছে এটা স্বস্তিদায়ক খবর। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে আশারাখি। পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -৮ কে ধন্যবাদ জানাই দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য। ভবিষ্যতে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সেক্ষেত্রে সংশ্লিষ্ট সব মহলের দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় এলাকায় স্বামীকে নিয়ে বেড়াতে গেলে ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী ও তার স্বামীকে আটকে রেখে চরকাউয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার সাইদুল আলম লিটনসহ কয়েকজন মিলে তাদের মারধর করে। এর প্রতিবাদে ববির শিক্ষার্থীরা শেখ রাসেল পাঠাগার, লিটন মেম্বার ও জয়ের বাড়িতে ভাঙচুর করে। সেখান থেকে ফিরে রাত সাড়ে ৯টার দিকে বরিশাল কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। তবে প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION