1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি'র এজিএম ও নির্বাচন সম্পন্ন - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি’র এজিএম ও নির্বাচন সম্পন্ন

  • Update Time : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ জন পঠিত
স্টাফ রিপোটার কে এম সাইফুর রহমান, 
গোপালগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির এজিএম ও দ্বি-বার্ষিক (২০২১ – ২০২৩) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।
শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য ও সাধারণ সদস্যদের নিয়ে এ এজিএম অনুষ্ঠিত হয়। এরপর গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাচনে সহ-সভাপতি পদে ১৮১৭ ভোট পেয়ে হাসমত আলী সিকদার চুন্নু ও সাধারণ সম্পাদক পদে ১৮৮৭ ভোট পেয়ে সিকদার নূর মোহাম্মদ দুলু নির্বাচিত হন। সদস্য পদে ১৭৫২ ভোট পেয়ে শেখ মো. রফিকুল ইসলাম মিটু, ১৭১১ ভোট পেয়ে আবু সিদ্দিক সিকদার, ২০৮২ ভোট পেয়ে আলী নাঈম খান জিমি, ১৭৪৭ ভোট পেয়ে আকবর আলী মোল্যা, ১৪৪৬ ভোট পেয়ে শেখ নাসিমুল গণি হাসমত আলী সিকদার চুন্নু – সিকদার নূর মোহাম্মদ দুলু পূর্ণ প্যানেলে জয়ী হন।
অপর দিকে, এস এম নজরুল ইসলাম – মো. সালাউদ্দিন খান প্যানেলে সহ-সভাপতি পদে ৯৮৭ ভোট পেয়ে এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ৯০৬ ভোট পেয়ে মো. সালাউদ্দিন খান পরাজিত হন। এছাড়া সদস্য পদে ৮৩৭ ভোট পেয়ে ওবায়দুর রহমান, ৮১৮ ভোট পেয়ে কে এম আলিনুর জিহাদ, ৮১৮ ভোট পেয়ে খায়রুল আমিন খান, ৭৯৬ ভোট পেয়ে পর্শিয়া সুলতানা, ৫৫০ ভোট পেয়ে শেখ তৈয়বুর রহমান, ১৬০ ভোট পেয়ে প্রফুল্ল সাহা (স্বতন্ত্র প্রার্থী) পরাজিত হন।
গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি’র মোট ৪৩৯৩ জন ভোটারের মধ্যে ২৯৮৫ জন উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
রেড ক্রিসেন্ট সোসাইটির এজিএম ও নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা ছিলেন তৎপর। করোনা পরিস্থিতি বিবেচনায় শান্তিপূর্ণভাবে এজিএম ও নির্বাচন সম্পন্ন হওয়ায় প্রার্থী ও ভোটারদের মাঝে স্বস্তি প্রকাশ করতে দেখা গেছে। নবনির্বাচিত নেতৃবৃন্দ পরাজিত প্রতিদ্বন্দী প্রার্থী, আজীবন ও সাধারণ সদস্যদের সমন্বয়ে সম্মিলিতভাবে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন এমনটিই প্রত্যাশা সকলের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION