1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
স্বাভাবিক জীবনে ফিরে আসুন : মাদক ব্যবসায়ীদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী - Bangladesh Khabor
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করার সিদ্ধান্ত ছাত্রলীগ সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ গ্রেফতার গোপালগঞ্জে মাদক মামলায় অভিযুক্তকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থ জরিমানা সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির গ্রেফতার রাতের মধ্যে তীব্র ঝড় হতে পারে যেসব অঞ্চলে এবার বোমা হামলার মামলা থেকে অব্যাহতি পেলেন খালেদা জিয়া শারিরীক প্রতিবন্ধী দুই সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত মৃত অমেদ আলীর স্ত্রী নুরুন্নাহার নিষিদ্ধ চায়না জালে সয়লাব কোটালীপাড়া বৃহস্পতিবার সকালে প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে দানা রাষ্ট্রপতির পদে শূন্যতা রাষ্ট্রীয় সংকট সৃষ্টি করবে : সালাহউদ্দিন আহমেদ

স্বাভাবিক জীবনে ফিরে আসুন : মাদক ব্যবসায়ীদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১১৮ জন পঠিত

ডেস্ক রিপোর্ট: মাদক ব্যবসা ত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন । তিনি বলেন, মাদক ব্যবসা ত্যাগ করলে তাদের সহযোগিতা করা হবে, আর এ পথ পরিহার না করলে তাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নেয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী মঙ্গলবার বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এই আহ্বান জানান।

জেলা পুলিশ এ সভার আয়োজন করে। সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দল বাতেন সভাপতিত্ব করেন।

সভায় অন্যদের মধ্যে সংসদ সদস্য সাহাদারা মান্নান ও হাবিবর রহমান, জেলা আওয়ামী  লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন বক্তৃতা করেন।

মাদক ও সন্ত্রাস আমাদের যুবক সমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে, এ কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা বসে নেই। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে যা যা করা দরকার তাই করা হচ্ছে।  আজ জেলার পুলিশ সুপারের ডাকে বগুড়ায় ১৬৫ জন মাদক বিক্রেতা এই ব্যবসা আর না করার জন্য অঙ্গিকার করেছেন। যদি তারা পুনারায় এই খারাপ পথে না যান, তাদের সকলকে সহায়তা করা হবে।’

মাদক থেকে সরে না এলে যে কোন সময় বড় ধরনের বিপদে পড়তে হবে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন, ‘আমাদের দেশে মাদকের মামলা আছে প্রায় ৬০ হাজার। মাদকের যারা ব্যবসা করেন, তারা খুব ভালো করেই জানেন যে এটি খুবই লাভজনক ব্যবসা। তাই তারা জীবনের ঝুঁকি নিয়ে এ ব্যবসা করেন। তবে আমি আহবান করবো আপনারা এ মরণ ব্যবসা থেকে নিরাপদ জীবনে ফিরে আসুন’।

তিনি বলেন, ‘আপনারা আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখুন। তারা কোথায় যাচ্ছে, কি করছে, কাদের সঙ্গে মিশছে সে বিষয়গুলো খেয়াল রাখুন। আমরা সকলেই আমদের সন্তান ও দেশকে ভালোবাসি। আমাদেরই কর্তব্য সকলকে ভালো রাখা’।

অনুষ্ঠানে করোনায় নিহত ১২ জন পরিবহণ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা হিসেবে ৫০ হাজার টাকা করে প্রদান করেন স্বরাষ্ট্রমন্ত্রী । এ সময় জেলা বাস ,মিনিবাস মালিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে আখাতরুজ্জামান ডিইক ও আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মাদক ব্যবসা থেকে ফিরে আসা মানুষের মাঝে ১৫ টি সেলাই মেশিন এবং ৫০টি অটোভ্যান বিতরণ করেন।

এরআগে মন্ত্রী পুলিশ লাইনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরালের উদ্বোধন করেন। মন্ত্রী সকালে টিএমএসএস অডিটোরিয়ামে এক সমাবেশে বক্তৃতা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION