1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭৩ জন পঠিত
ফারহানা আক্তার, জয়পুরহাট : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী তিন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার পাঠানপাড়া বাজারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রের বরাতে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান,  ক্ষেতলাল উপজেলার পাঠানপাড়া বাজারে চেয়ারম্যান পদপ্রার্থী দুলাল মিয়া সরদারের নির্বাচনী ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধন শেষে ক্যাম্পের সামনে পথসভা অনুষ্ঠিত হলে সেখানে চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া সরদারের সমর্থক বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর এর উপস্থিতিতে আরেক সমর্থক মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম বক্তব‍্য শুরু করেন।
তিনি তাঁর বক্তব্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল ও তাঁর সমর্থক সাবেক চেয়ারম্যান আব্দুল বারিক মন্ডল এবং তার সকল কর্মী সমর্থক চিটার-বাটপার বলে বক্তব্য প্রদান করলে তৎক্ষণাৎ সেখানে উপস্থিত মোস্তাকিম মন্ডলের সমর্থকরা তার বক্তব্যের প্রতিবাদ করলে দুলালের সমর্থকরা তাকে মারধর শুরু করেন।
একপর্যায়ে সেখানে উপস্থিত অপর এক চেয়ারম্যান প্রার্থী তাইফুল ইসলাম তালুকদারের একজন সমর্থক আব্দুল কুদ্দুসও  অনুরূপ  বক্তব্যের সমালোচনা করলে তার উপরও হামলা হয়।
এ খবর ছড়িয়ে পড়লে মোস্তাকিম মন্ডল ও তাইফুল  ইসলাম তালুকদারের লোকজন আসলে সেখানে তিন চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে  হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
এমন উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ সেখানে  এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
ওসি আনোয়ার হোসেন  জানান,  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হওয়ার সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছনোর কারনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরবর্তিতে এই ধরনের ঘটনা যেন আর না ঘটে এ জন‍্য তিন পক্ষকে সতর্ক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION