1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
শিক্ষার মান উন্নয়ন নিয়ে কাজ করে যাব : আহসান হাবীব - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

শিক্ষার মান উন্নয়ন নিয়ে কাজ করে যাব : আহসান হাবীব

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৩০ জন পঠিত

পরিমল বিশ্বাস, সোনারগাঁও : সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে মহজমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে গণসংযোগ করেন সভাপতি পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা আহসান হাবীব ভুঁইয়া টিপু ও অভিভাবক সদস্য পদপ্রার্থী ১ নং ব্যালট এর আজিজুল হক, ৩ নং ব্যালট এর ইউনুস ভুঁইয়া, ৪ নং ব্যালট এর কাজী কাউছার, ৭ নং ব্যালট এর মহিবুর সুজন ভুঁইয়া, সংরক্ষিত মহিলা আসনে বিউটি আক্তার।

শনিবার বিকেলে জামপুর ইউনিয়নে বশিরগাঁও, কাজীপাড়া এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া কামনা ও ভোট কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আল মুজাহিদ মল্লিক, আওয়ামী লীগ তাজউদ্দীন ভুইঁয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভুঁইয়া সুমন, আয়নার হক, ইকরাম হোসেন সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় আহসান হাবীব ভুঁইয়া টিপু বলেন, আমি সকলের দোয়া ও সমথর্ন নিয়ে সভাপতি পদপ্রার্থী হয়েছি মহজমপুর উচ্চ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন করার লক্ষে কাজ করে যাচ্ছি এবং শিক্ষাথীদের বিনা বেতনে পড়ার সুযোগ করে দেওয়া হচ্ছে। যেভাবে শিক্ষাথীরা ভালো রেজাল্ট করতে পারে সেভাবে কাজ করা হবে তাই আমার প্যানেলে একটি করে ভোট দিয়ে বিজয়ী করে অএ বিদ্যালয়ের শিক্ষাথীদের শিক্ষার মান উন্নয়নে কাজ করার সুযোগ চাই। এলাকায় ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি জয়ের সুনিশ্চিত আছি এবং একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। ও অএ বিদ্যালয়কে একটি মাদকমুক্ত শিক্ষা প্রতিষ্টান হিসেবে গড়ে তুলব এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সময় মহজমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের জমিদাতা সদস্য আকরাম হাসেন বলেন, অএ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন ও বিদ্যালয়ের উন্নয়নের জন্য সকলে আহসান হাবীব ভুঁইয়া টিপু কে সভাপতি হিসেবে দেখতে চায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION