1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আপাতত হচ্ছে না পদ্মা ও মেঘনা বিভাগ, প্রস্তাব স্থগিত ব্যাংকিং খাতের আসল চিত্র জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর অভয়নগরে হযরত হুসাইন (রাঃ) মাদ্রাসাও এতিমখানায় বাৎসরিক বদর সন্মেলন অনুষ্ঠিত বগুড়ায় দেশীয় মাছে বিষাক্ত রং মিশিয়ে বিক্রি: ব্যবসায়ীকে জরিমানা টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের নির্বাহী পরিষদের নবনির্বাচিত সভাপতির শ্রদ্ধা বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রাখলেন মেসি বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত : এমপি গোপাল রাজশাহীতে বিএমএসএস এর সম্মেলন অনুষ্ঠিত বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন

বগুড়ায় বিনামূল্যে মোটর ড্রাইভিংয়ে সনদ পেল ১০০ জন

  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ জন পঠিত

মোঃ সবুজ মিয়া, বগুড়া: বগুড়ায় বিআরটিসি এবং সেইপ এর যৌথ উদ্যোগে সম্পূর্ণ সরকারি খরচে মোটরযান ড্রাইভিং ও গাড়ী রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কোর্সের ১১তম ব্যাচের সমাপনী ও ১২ তম ব্যাচের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১২ টায় বগুড়া বিআরটিসি ট্রেনিং সেন্টারে বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে সমাপনী ও উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্র বগুড়ার ডেপুটি জেনারেল ম্যানেজার (পিএন্ডএস) মনিরুজ্জামান বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বগুড়ার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম, বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্র বগুড়ার প্রশাসন ইনচার্জ মাহফুজুল আলম, ট্রেনিং ইনচার্জ ইকবাল হোসেন। বক্তব্য শেষে ১১ তম ব্যাচের সমাপনী প্রশিক্ষণার্থীদের ক্রেস ও সার্টিফিকেট বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION