1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কালীগঞ্জে ৮কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কালীগঞ্জে ৮কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Update Time : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৩১ জন পঠিত

মো.হাসমত উল্ল্যাহ, লালমনিরহাটঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেট হইতে ০৮ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫জানুয়ারি) কালীগঞ্জ থানাধীন ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেট হতে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেতারকৃত আসামী হলেন, মো.রাহুল হোসেন (২৮) নাটোরের ডোমপাড়া ১নং ওয়ার্ডের বঙ্গজল গ্রামের মৃত মোজাফফর হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলা নং-২০, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৯(খ)৩৮/৪১রুজু করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেটে হতে ৮কেজি গাঁজাসহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION