1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করলেন এমপি শিবলী সাদিক  - Bangladesh Khabor
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব গণতান্ত্রিক রীতি ও নির্বাচনকে বিএনপি ফাঁদ মনে করে: ওবায়দুল কাদের শ্রীপুরে সিয়াম ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ অভয়নগরে এক বিধবা নারীর উপার্জন স্থল আগুনে পুড়িয়ে ছাই করে দিল সাবেক সেনা সদস্য গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন গোপালগঞ্জে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় দলীয় নির্দেশ অমান্য করে ভাই প্রার্থী, যা বললেন ওবায়দুল কাদের কোটালীপাড়ায় আগুনে পুড়ে বসতঘর ছাই পটুয়াখালীতে বিশ্ব গনমাধ্যম দিবস উপলক্ষে সাংবাদিকদের মানববন্ধন দুমকিতে ১২ জনের মনোনয়ন পত্র দাখিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করলেন এমপি শিবলী সাদিক 

  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২০৩ জন পঠিত
বিরামপুর, থেকে মোঃ সাইফুল ইসলাম,
দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিবলী সাদিক স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গসহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা ও সুধীজনদের নিয়ে ১৭ মার্চ, বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করেছেন। এমপি শিবলী সাদিকের দিকনির্দেশনায় দিনাজপুর-৬ সংসদীয় আসনের ৪টি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়। এদিন সকাল ১০টায় নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোআ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে এমপি শিবলী সাদিক এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ১শত ১টি পায়রা উড়িয়ে ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর শুভ সূচনা করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক চিত্রাঙ্কন, কবিতা, রচনা ও উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।  এছাড়াও এমপি শিবলী সাদিকের উদ্যোগে ও অর্থায়নে বিভিন্ন এতিমখানা ও কওমী মাদ্রাসার ছাত্রছাত্রীদের উন্নত খাবার, পবিত্র কোরআন শরীফ, ধর্মীয় কিতাব, পাঞ্জাবি ও হিজাব প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION