1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
পাবনার  ভাঙ্গুড়ায় সিমা বিশ্বাস নামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আ.লীগের নেতাদের সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভা শুক্রবার জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী সব সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই : চেয়ারম্যান প্রার্থী বাবু নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: সংসদে বিদ্যুৎ প্রতিমন্ত্রী আজকের দিনটি আমার জন্য অনন্য: সংসদে প্রধানমন্ত্রী বজ্রবৃষ্টি কেড়ে নিলো কোটালীপাড়ার দুই শ্রমিক ও গবাদি পশুর প্রাণ দুমকিতে ২০০গ্রাম গাজাসহ আটক ২ বাউফলে কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত ৬৮ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আভাস বাউফলে এক গৃহবধূর লাশ উদ্ধার বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের

পাবনার  ভাঙ্গুড়ায় সিমা বিশ্বাস নামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা

  • Update Time : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৭৪ জন পঠিত
ভাঙ্গুড়া থেকে মিনু রহমান খান, 
পাবনার ভাঙ্গুড়ায় মোবাইল ফোনের মাধ্যমে প্রেম করে বিবাহ ,যৌতুক না পেয়ে তিন বছর ধরে নির্যাতন ও ঘটনার দিন একমুঠো চাউল বেশী নিয়ে ভাত রান্না করার অপরাধে ৪ মাসের অন্তসত্ত্বা সীমা (২১)নামের গৃহবধূকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে উঠেছে। মঙ্গলবার (২৭) সন্ধ্যার দিকে উপজেলার পৌরসভার ২নং ওয়ার্ডের মাবোলা হলদার পড়ায় এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে,স্বামী সুব্রত হলদার, শ্বশুর ঝাড়– হলদার, শ্বাশুড়ী অলোকা ও ননদ অষ্টমীসহ ঘটনার দিনে লাঠি দিয়ে পিটানোর এক পর্যায়ে ওই গৃহবধূ অচেতন হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ওই দিন রাতেই তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় মেয়ের বাবা পরিমল বাদী কয়ে ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ গৃহবধূর স্বামী সুব্রতকে আটক করেছে।
সরেজমিন অনুসন্ধানে জানা গেছে,মোবাইল ফোনের সূত্রধরে তিন বছর আগে ভাঙ্গুড়ার পৌর এলাকার মাবোলা হলদার পাড়া গ্রামের ঝাড়–র ছেলে সুব্রতর সাথে জয়পুর হাট জেলার পাঁচবিবি উপজেলার পাশ্চিম বালিঘাটা গ্রামের দরিদ্র পরিমল এর মেয়ে সীমার প্রেম হয়। সেই প্রেমের সূত্র ধরেই তাদের উভয়ের পারিবারিকভাবেই বিবাহ সম্পন্ন হয়। কিন্তু বিয়েতে কোন ধরণের যৌতুক দিতে পারেনি হৃত দরিদ্র পরিমল। সে কারণে বিবাহের কিছু দিন পর থেকেই কারণে বা অকারণে স্বামী সুব্রত হলদার, শ্বশুর ঝাড়– হলদার, শ্বাশুড়ী অলোকা ও ননদ অষ্টমীসহ শারীরিক ও মানসিক নির্যাতন করত। মাঝে মাঝে ওই গৃহবধূর ডাক চিৎকারে আশপাশের লোক ওই বাড়িতে আসতে চাইলে তারা বাড়ির প্রধান টিনের গেট বন্ধ করে রাখত।
ঘটনার দিনে সকালে ওই গৃহবধূ তার শ্বাশুড়ী অলোকা বাড়ির পাশে বেড়াতে গেলে চাউলের হাড়ি থেকে নিজেই চাউল নিয়ে ভাত রান্না করেন। এর কিছু সময় পর তার শ্বাশুড়ী অলোকা বাড়িতে এসে জানতে পারেন যে গৃহবধূ সীমা একমুঠো চাউল বেশী রান্না করেছেন। সকালের খাবার না দিয়ে বরং তিনি সহ তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে(গৃহবধূকে) গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তার স্বামী সুব্রত বাড়িতে আসলে তাকে জানায় এবং গৃহবধূর স্বামী গৃহবধূকে মারধর বাড়ি থেকে বেড় করে দেন। তখন ওই গৃহবধূ পাশের এক বাড়িতে আশ্রয় নেন । ঘটনাটি শুনে স্থানীয় কাউন্সিলর শহিদুল ইসলাম বিকালে দিকে গৃহবধূ সীমাকে পাশের বাড়ি থেকে নিয়ে স্বামীর বাড়ি দিয়ে আসে এবং ঘটনার পুর্নাবৃত না করতে অনুরোধ করেন। কিন্তু কাউন্সিলর চলে যাওয়া মাত্রই আবারো সকলে মিলে ওই গৃহবধূকে লাঠি দিয়ে পিটাতে থাকে। এক পর্যায়ে গৃহবধূ সীমা অচেতন হয়ে পড়লে অবস্থা বেগতিক দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় তিনি প্রায় ৪ মাসের অন্তসত্ত্বা ছিলেন।
স্থানীয় একাধিক বাসিন্দা বলেন, বিবাহের পর থেকেই গৃহবধূ সীমাকে স্বামীসহ পরিবারের লোকজন সকলেই নির্মম নির্যাতন করত। কিন্তু হৃত দরিদ্র পরিবারের মেয়ে বলেই কখনো স্বামীর বাড়ি ছেড়ে যায় নি। কিন্তু কী নির্মম পরিহাস লাশ হয়ে স্বামীর বাড়ি ছড়তে হল। তবে শ্বশুর বাড়ির লোকজন বলছে ওই গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে নিহত সীমার কাকি সান্তনা রানী কান্না জড়িত কন্ঠে বলেন, আমাদের মেয়েকে তারা হত্যা করেছে। আমরা এর সঠিক বিচার চাই। এ বিষয়ে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তরত চিকিৎসক বলেন,সীমা নামের এক গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিল। তবে তার গলায় তেমন কোনো চিহ্ন পাওয়া যায় নি।
এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান বুধবার বিকালে বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারে সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। অপদিকে মেয়ের বাবা পরিমল বাদী হয়ে ৩০৬ ধারায় ৩ জনকে আসামী করে একটি নিমমিত মামলা দায়ের করেছে। গৃহ বধূর স্বামী সুব্রত কে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION