1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কলাপাড়ায় জনপ্রিয় অনলাইন  নিউজ পোর্টাল আপন নিউজ বিডি ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - Bangladesh Khabor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি জঙ্গিবাদের ঠিকানা: ওবায়দুল কাদের দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ ফকিরহাটবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর স্টল পরিদর্শন জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ কাহারোলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কলাপাড়ায় জনপ্রিয় অনলাইন  নিউজ পোর্টাল আপন নিউজ বিডি ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • Update Time : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২১২ জন পঠিত
জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধিঃ বর্ণিল আয়োজনে অনলাইন নিউজপোর্টাল আপন নিউজ বিডি ডট কমের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে শনিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া থানার ওসি মো. জসিম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু ও আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক এস এম আলমগীর হোসেনসহ অন্যান্যরা।
এরআগে আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া থানার ওসি মো. জসিম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু।
এছাড়াও বক্তব্য রাখেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এসকে রঞ্জন, নারী সংবাদকর্মী সালমা কবির, আপন নিউজ বিডি ডটকমের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জেড এম কাওছার, নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান ইউসুফ, বার্তা সম্পাদক নূরুল আমিন সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন। বক্তব্যে অতিথিরা আপন নিউজের সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
ইতিমধ্যে কলাপাড়া উপজেলায় ব্যপক সাড়া ফেলেছে। আপন নিউজের উত্তরত্তর সাফল্য কামনা করেন অতিথিরা।
২০১৮ সালের ১ অক্টোবর এ নিউজপোর্টালটির আত্মপ্রকাশ ঘটে। দোয়া মোনাজাত, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করা হয় আপন নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী।
অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে দুপুরের আপ্যায়ন করানো ও শুভেচ্ছা স্মারক দেয়া হয় আপন নিউজের পক্ষ থেকে। অনুষ্ঠানে কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব, কলাপাড়া সাংবাদিক ফোরাম, কলাপাড়া সাংবাদিক ক্লাব, আপন নিউজ বিডি ডটকমের পরিবার সহ কলাপাড়ার কর্মরত বিভিন্ন মিডিয়ার কর্মীসহ রাজনৈতিক সামাজিক সংস্কৃতিক ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্য নেতৃবন্দরা উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন অ্যালফাবেট কিন্ডারগার্টেনের পরিচালক, সংগীত শিক্ষক মোস্তফা জামান সুজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION