1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সততার সাথে কাজ করতে চাই " কালীগঞ্জ থানার এস আই তুুুুষার কান্তী রায় - Bangladesh Khabor
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার মেট্রোরেল ব্যবহারে আমরা মোটেও মনোযোগী নই: কাদের ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে: বাহাউদ্দিন নাছিম চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সম্মানের সাথে মেলা বন্ধ করে দেয়া হয়েছে : মেয়র মতলবুর গোপালগঞ্জে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ নিহত ৪ কাশিয়ানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি

সততার সাথে কাজ করতে চাই ” কালীগঞ্জ থানার এস আই তুুুুষার কান্তী রায়

  • Update Time : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৯ জন পঠিত
লালমনিরহাট থেকে মোঃ হাসমত উল্যাহ,
সম্প্রতী লালমনিরহাট জেলার কালীগঞ্জ  উপজেলার সুনাম ধন্য পুরস্কার প্রাপ্ত কালীগঞ্জ  থানার এস আই তুষার কান্তী রায়, এর সাক্ষাতকার নিয়েছেন বাংলাদেশ খবর অনলাইন পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি মো.হাসমত উল্ল্যাহ,নিম্নোক্ত সাক্ষাতকারটি প্রকাশ করা হলো।
১. বাংলাদেশ খবরঃ কিভাবে আপনি প্রথম এস আই হলেন?
এস আই তুষার কান্তী রায়ঃ আমি স্কুলজীবন থেকেই আমার ইচ্ছে ছিল আমি পুলিশ হবো আমি  ২০০৩ সালে এস এস সি পাশ  করি, ২০১৩ সালে কারমাইকেল কলেজ হইতে ইংরেজিতে স্নাতক ডিগ্রি লাভ করে বিসি এসসহ বিভিন্ন  সরকারী চাকরীতে পরীক্ষা দেই।ঐ বছরেই  পুলিশের এস আই পদে নিয়োগ বিজ্ঞাপ্তি  হইলে  আমি আবেদন করি।মাঠ পরীক্ষা সহ লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মেধার ভিত্তিতে পুলিশের চাকুরীতে যোগদান করি।দীর্ঘ ১ বছর  সারদা মাঠে মৌলিক প্রশিক্ষণ  ও ১ বছর হাতে কলমে বাস্তব  প্রশিক্ষন শেষে দিনাজপুর জেলার বিরল থানায় চাকুরী  জীবন শুরু করি।সেখান হতে বদলী সূত্রে গত ২০১৭ সালের জুলাই মাসে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় যোগদান করি।
২.বাংলাদেশ খবরঃ আপনি অনেক থানা পুষ্টিং ছিলেন বর্তমান আপনি কালীগঞ্জ থানায় ৪বছর থেকে আছেন কি কি মামলা পেয়েছেন?
এস আই তুষার কান্তী রায়ঃ আমি ২০১৭সালে কালীগঞ্জ থানায় আসি এসে মাদক মামলা,  নারী শিশু  মামলাসহ অসংখ্য মামলা পেশাদারিত্বের সাথে সঠিকভাবে তদন্ত করি।
৩. বাংলাদেশ খবরঃ কালীগঞ্জ থানায় মামলা নিলে ও তদন্ত করতে আসামি ধরতে গিয়ে কোনো সমস্যায় পড়েছেন কি?
 এস আই তুষার কান্তী রায়ঃ পুলিশের চাকুরী হলো চ্যালেঞ্জের চাকুরি,কখন বিপদ আসবে বলা যায় না।তবে দায়িত্ব পালন করতে গিয়ে তেমন কোনো সমস্যায় পড়িনি তবে আসামি ও মাদক ধরতে গেলে কিছু বাধার সম্মুখীন হয়েছি।কিছু মানুষ সমালোচনা করে।
৪.বাংলাদেশ খবরঃ আপনি কেমন পুলিশ হতে চান?
এস আই তুষার কান্তী রায়ঃবর্তমানে বাংলাদেশ পুলিশ  অনেক অাধুনিক ও  স্বয়ংসম্পূর্ন। আমাদের আইজিপি মহোদয়ের নেতৃত্ত্বে মানুষের  দোরগড়ায় পুলিশি সেবা প্রদান  ও মানবিক পুলিশ হতে চাই। লালমনিরহাটের কালীগঞ্জ  উপজেলার মাদক সেবন কারি, মাদক কারবারিদের ভালো মানুষ গড়তে চাই।
৫.বাংলাদেশ খবরঃ আপনি কালীগঞ্জ থানায় ৪ বছর  ধরে আছেন, আপনার অনুভূতি কেমন?
এস আই  তুষার কান্তি রায়ঃ কালীগঞ্জ থানার জনগনের  যে ভালোবাসা ও আন্তরিকতা  পেয়েছি  তাতে আমি কালীগঞ্জ বাসীর কাছে কৃতজ্ঞ।  আমি কতটুকু  সেবা জনগনকে দিতে পেরেছি  তা জনগনই মূল্যায়ন করবে।আমার অনুভুতি  আমি পেশাদারিত্ব,সততা ও নিষ্ঠার সাথে  দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। তারপরও যদি কোন ভূল করে থাকি বা কারো মনে কষ্ট দিয়ে থাকি আমি ক্ষমা প্রার্থী।
৬.বাংলাদেশ খবরঃ একজন এস আই হিসেবে আপনি সাধারন মানুষের কাছে কী প্রত্যাশা করেন ?
এস আই তুষার কান্তীঃআমি সাধারন মানুষের মনে জায়গা করে নিতে চাই। সততার সঙ্গে কাজ করে জনগনের মধ্যে থাকতে চাই।আমি বাল্যবিবাহ রোধ, মাদকমুক্ত সমাজ কালীগঞ্জ থানা বাসীকে দিতে চাই। এর জন্য জনগনকে  আমাদের সহায়তা করতে হবে, পুলিশ ও জনগন একসাথে কাজ করলে একটি সুন্দর সমাজ গড়তে পারব।এ সুযোগে আমি বাংলাদেশ খবর অনলাইন পত্রিকার কে ধন্যবাদ দিতে চাই।আশা করি বাংলাদেশ খবর অনলাইন পত্রিকা হবে সাধারণ মানুষের কথা বলার প্ল্যাটফর্ম,বাংলাদেশ খবর অনলাইন পত্রিকা হবে এদেশের প্রতিচ্ছবি।বাংলাদেশ খবর অনলাইন পত্রিকা কে আমি লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION