1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামানের সব আত্মীয়স্বজনই ‘দুস্থ’ - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নবাগত জেলা প্রশাসকের সাথে কোটালীপাড়ায় সাংবাদিকদের মতবিনিময় সভা রেলওয়ে কর্মচারী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রীর মৃত্যুদণ্ড দুই বিশ্ববিদ্যালয়ে হত্যা, যা বললেন হাসনাত আব্দুল্লাহ শাহ আমানতে ২ কোটি ৪৪ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক ইউনিয়নকে অসাংবাদিক মুক্ত করতে হবে: শওকত মাহমুদ ওরিয়ন গ্রুপের কর্ণধার ওবায়দুল করিমের ব্যাংক হিসাব জব্দ পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি বাউফলে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ!! বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ! কোটালিপাড়া নৌকা বাইচে দর্শক আছে নোকা নাই

সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামানের সব আত্মীয়স্বজনই ‘দুস্থ’

  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : ৭ লাখ টাকা নেন। কিন্তু চাকরি না হলে অনুদানের দুটি চেক দিয়ে ১ লাখ টাকা পরিশোধ করেন।

আদিতমারীর মহিষখোঁচা ইউনিয়নের দেলজার রহমানের নামে ২০২২-২৩ অর্থবছরে ৫০ হাজার টাকা বরাদ্দ হলেও তিনি সেই টাকা পাননি। দেলজারের দাবি, এপিএস মিজানুরের মামা সেকেন্দার আলী তাকে দিয়ে ডাচ-বাংলা ব্যাংকে হিসাব খুলে নিয়েও টাকা দেননি। আরও অনেকেই বলেছেন, তালিকায় তাদের নাম থাকলেও টাকা পাননি।

কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের সদ্য বিদায়ী কর্মকর্তা আবদুর রাজ্জাক তাদের টাকা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের পর তারা আত্মগোপনে গেছেন। ফলে অভিযোগের বিষয়ে সাবেক সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও তার এপিএসের বক্তব্য জানা সম্ভব হয়নি।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সরকারি প্রতিষ্ঠান জাতীয় সমাজকল্যাণ পরিষদ ওই প্রতিষ্ঠান দুস্থ ও অসহায় ব্যক্তিদের চিকিৎসা, সন্তানের লেখাপড়ার খরচ ও গৃহ মেরামত বাবদ সহায়তা দেয়। প্রতিষ্ঠানটির তথ্য অনুযায়ী, ২০২১-২২, ২০২২-২৩ ও ২০২৩-২৪ অর্থবছরে লালমনিরহাট জেলার ১ হাজার ৬৩১ জন ব্যক্তিকে ২ কোটি ৫০ লাখ ৯২ হাজার টাকা বিশেষ অনুদান দেওয়া হয়েছে।

নুরুজ্জামান আহমেদ ২০১৬ সালে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এবং ২০১৯ সালে সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পান। ২০২৪ সালের মন্ত্রিসভায় তিনি বাদ পড়েন। তিনি ২০১৪ সাল থেকে লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সংসদ সদস্য ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION