1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
১১৩ রানে পিছিয়ে থেকে গুটিয়ে গেল বাংলাদেশ - Bangladesh Khabor
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
নবাগত জেলা প্রশাসকের সাথে কোটালীপাড়ায় সাংবাদিকদের মতবিনিময় সভা রেলওয়ে কর্মচারী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রীর মৃত্যুদণ্ড দুই বিশ্ববিদ্যালয়ে হত্যা, যা বললেন হাসনাত আব্দুল্লাহ শাহ আমানতে ২ কোটি ৪৪ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক ইউনিয়নকে অসাংবাদিক মুক্ত করতে হবে: শওকত মাহমুদ ওরিয়ন গ্রুপের কর্ণধার ওবায়দুল করিমের ব্যাংক হিসাব জব্দ পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি বাউফলে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ!! বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ! কোটালিপাড়া নৌকা বাইচে দর্শক আছে নোকা নাই

১১৩ রানে পিছিয়ে থেকে গুটিয়ে গেল বাংলাদেশ

  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৭ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক, 

দুর্দান্ত জুটিতে টাইগারদের লড়াইয়ে ফিরিয়েছিলেন লিটন ও মিরাজ। ফলোঅন এগিয়ে তাদের জুটি ১০০ ছাড়িয়েছিল অনেক আগেই। রানকে সেঞ্চুরির দিকে নিয়ে যাচ্ছিলেন লিটন। কিন্তু হঠাৎ করেই বাংলাদেশ শিবিরে টর্নেডো বয়ে গেল রাহকিম কর্নওয়ালের।

একই ওভারে টপাটপ তুলে নিলেন দুই উইকেট। সেট ব্যাটসম্যান লিটনকে ফেরানোর পর একই ওভারে নেন নাঈম হাসানের উইকেট। এরপর কর্নওয়ালের সঙ্গে যোগ দেন দুই পেসার গ্যাব্রিয়েল ও জোসেফ।তার তুলে নেন যথাক্রমে মিরাজ ও রাহিকে। অর্থাৎ ৩৩ বল আর ১৫ রানের মধ্যে শেষ ৪ উইকেট হারিয়ে শেষ হয়ে গেল বাংলাদেশের প্রথম ইনিংস। ২৯৬ রানে থামল স্বাগতিকরা।  সে হিসাবে প্রথম ইনিংসে ১১৩ রানে পিছিয়ে বাংলাদেশ।

আজ তৃতীয় সেশনে লিটন-নাঈমকে ফিরিয়ে দিয়ে সর্বোচ্চ ৫ উইকেট শিকার করলেন কর্নওয়াল। গ্যাব্রিয়েল পেয়েছেন ৩টি। দুটি পেয়েছেন আলজারি জোসেফ।ধারণা করা হচ্ছিল লিটন-মিরাজ জুটি দিনটি পার করে দেবেন। অন্তত লিটন সেঞ্চুরি করবেন। চা-বিরতির আগের সেশনটা লিটন ও মিরাজ যেভাবে শেষ করেছিলেন, চা-বিরতির পর এমন শুরুতে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা আশায় বুক বেঁধেছিলেন।  ভালো কিছু একটা হবে। কিন্তু সে আশায় গুড়ে বালি। কর্নওয়ালের ঝড়ে ২৮০ থেকে রান ২৮৩ যেতেই ৩ উইকেট হাওয়া বাংলাদেশের।

৭১ রানে লিটনকে ফেরালেন কর্নওয়াল। তখন বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ২৮০ রান।তার আউটের পর রানের খাতা খোলার আগেই নাঈম হাসানকে ফেরালেন কর্নওয়াল।  লিটন মিরাজের ১২৩ রানের জুটি ভাঙেন কর্নওয়াল। সঙ্গী চলে যাওয়ার পর যেন নিজেরও থাকতে ইচ্ছা হচ্ছিল না মিরাজের।পরের ওভারেই ২৮৩ রানের মাথায় গ্যাব্রিয়েলের পেসে সাজঘরে ফেরেন মিরাজ। ১৪০ বলে ৫৭ রান করেছেন মিরাজ।

এর টেলএন্ডার তাইজুল ও আবু জায়েদ রাহি বেশি দূর নিয়ে যেতে পারেননি ইনিংসকে। তাইজুল চমৎকার ব্যাট করে যাচ্ছিলেন। ১৭ বলে ১৩ রানে অপরাজিত ছিলেন। কিন্তু অপরপ্রান্তে রাহি ১ রান করে জোসেফের বলে আউট হয়ে যান।বাংলাদেশকে অলআউট করে নিজেদের দ্বিতীয় ইনিংসে নেমে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত যথাক্রমে ৬ ও ৫ রানে ব্যাট করছেন ক্যরিবীয় অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট ও জন ক্যাম্পবেল। দলের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ১০ রান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION