1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বগুড়ায় গাড়ী চালকদের দুইদিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা - Bangladesh Khabor
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব গণতান্ত্রিক রীতি ও নির্বাচনকে বিএনপি ফাঁদ মনে করে: ওবায়দুল কাদের শ্রীপুরে সিয়াম ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ অভয়নগরে এক বিধবা নারীর উপার্জন স্থল আগুনে পুড়িয়ে ছাই করে দিল সাবেক সেনা সদস্য গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন গোপালগঞ্জে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় দলীয় নির্দেশ অমান্য করে ভাই প্রার্থী, যা বললেন ওবায়দুল কাদের কোটালীপাড়ায় আগুনে পুড়ে বসতঘর ছাই পটুয়াখালীতে বিশ্ব গনমাধ্যম দিবস উপলক্ষে সাংবাদিকদের মানববন্ধন দুমকিতে ১২ জনের মনোনয়ন পত্র দাখিল

বগুড়ায় গাড়ী চালকদের দুইদিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

  • Update Time : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৩৮ জন পঠিত

বগুড়া থেকে সবুজ মিয়া,

“চালালে গাড়ী সাবধানে বাঁচবে সবাই প্রানে” এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ায় দুইদিন ব্যাপি পেশাজীবি গাড়ী চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকালে শহরের তেলিপুকুর মোটর শ্রমিক ড্রাইভিং স্কুলে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বগুড়া জেলা শাখার আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। ২০০ জন চালকদের মাঝে প্রশিক্ষন দেয়া করা হয়। কর্মশালায় চালকদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বিআরটিএ বগুড়ার মোটরযান পরিদর্শক এস. এম সবুজ।

তিনি বক্তব্যে বলেন, একজন চালককে গাড়ীর চালানো সম্পর্কে সব ধরনের অভিজ্ঞতা ও কৌশল থাকতে হবে। তবেই সে দক্ষ চালক হিসিবে গণ্য হবে। দুর্ঘটনা এড়াতে এবং চালকদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআরটিএ সঠিকভাবে প্রশিক্ষন দিয়ে যাচ্ছে। তিনি চালকদের উদ্দেশ্যে আরো বলেন, ট্রাফিক আইন, সাইন/সিগনাল, পুলিশের নির্দেশ মেনে চললে দূর্ঘটনা থেকে ঝুকিঁমুক্ত থাকবেন। বিআরটি কর্তৃক কাগজপত্র সম্পূর্ণ সঠিক রাখবেন। এই প্রশিক্ষণের মাধ্যমে তিনি দুর্ঘটনা এড়াতে সকল চালকদের সাবধানতার সাথে গাড়ী চালানের পরামর্শ দেন। এতে উপস্তিত ছিলেন বিআরটিএ বগুড়ার সহকারি মোটরযান পরিদর্শক-২ মো. হাসান, সদর ট্রাফিক পুলিশ ফাঁড়ির টিআই সফিউল ইসলাম, সেলিম হাসান, মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য আলহাজ্ব ইউনুছ আলী লয়া প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION