1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
‘উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’ - Bangladesh Khabor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন

‘উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

  • Update Time : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২১ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার চলছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিন।

তিনি বিএনপিকে ইঙ্গিত করে বলেন, তারা নির্বাচনে আসে না। আসলেও বলে নির্বাচনে কারচুপি হয়েছে। হেরে গিয়ে এসব বললে কোনো কাজ হবে না। তিনি বলেন, ভয় না করে মাঠে আসুন।

শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম। বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সহকারী কমিশনার ভূমি অনুপম দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান।

তিনি উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুলে ২০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিকেলে মন্ত্রী জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের উদ্বোধন করেন।

প্রায় ১ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সেন্টারের কাজ বাস্তবায়ন করেন। ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান এমএ নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত আহমদ চুনুর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য দেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিব চৌধুরী। বক্তব্য দেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ট্রাস্টি সৈয়দ আবুল কাশেম, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ড,সানাওর চৌধুরী, ভারপ্রাপ্ত ট্রেজারার জগলু মিয়া, ট্রাস্টি কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মিয়া প্রমুখ।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, সামনে আবার নির্বাচন আসছে। আপনাদের হাতে ক্ষমতা রয়েছে। যারে ইচ্ছা ভোট দেবেন। কোনো ভয়ডর নাই। যেকোনো প্রতীকে ভোট দিন। ভয় নেই ভোট দেবেন। তবে ন্যায়বিচার করবেন। কারা আপনাদের জন্য মায়া দেখায়। সুখে-দুঃখে পাশে থাকে। আপনারা তো বিভিন্ন সরকার দেখেছেন। যে সরকার আপনাদের সেবা করে, এ দেশের উন্নয়ন করে যাচ্ছে। এসব জিনিসগুলো মনে রাখবেন। সব কিছু বিবেচনা করে আপনাদের মূল্যবান ভোট দেবেন। পরে পরিকল্পনা মন্ত্রী হলিয়ারপাড়া মাদ্রাসায় এক অনুষ্ঠানে যোগ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION