1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা চান নারী সংসারের হাল ধরুক: মতিয়া চৌধুরী তুরস্কের উদ্দেশ্যে রওনা হয়েছে বাংলাদেশের উদ্ধারকারী দল আ.লীগের আমলে নির্বাচন সুষ্ঠু হয় : সংসদে প্রধানমন্ত্রী অভয়নগরে প্রধান শিক্ষক, সভাপতি ও বিদ্যেৎসাহী সদস্যর বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যর চেষ্টা অভিযোগ পাঁচবিবিতে সরিষার ক্ষেতে মৌ চাষ বগুড়া জেলা ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা নিজ পৈত্রিক সম্পত্তিতে বাড়ি নির্মাণ করতে গিয়ে বাঁধার সম্মূখীন জেলা ও দায়রা জজ গোপালগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা গোপালগঞ্জে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত : এমপি গোপাল

  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৩৩ জন পঠিত

সুকুমার রায়, কাহারোল : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিএনপির আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। জনগণকে পুড়িয়ে মারা, জনগণের অর্থ পাচার করা, এতিমরে অর্থ আত্মসাৎ করা, গ্রনেডে হামলার নিদের্শনা প্রদান করা, শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা, অস্ত্ররে চোরা চালান করাসহ সকল অপকর্মরে জন্য বিএনপির উচিত জনগণের কাছে নিঃশর্তভাবে ক্ষমা চাওয়া।

জনগণ যদি ক্ষমা প্রদর্শন করে তারপরে বিএনপির রাজনীতি করা উচিত। বিএনপি চয়েেেছ এদেশেরে মানুষকে ভিক্ষুকরে জাতিতে রূপান্তরতি করতে আর শেখ হাসিনা চায় আমরা সমৃদ্ধশালী আত্মনর্ভিরশীল জাতি হিসবে মাথা উঁচু করে দাঁড়াই। আজকে সইে লক্ষ্যকে সামনে রখেইে শেখ হাসিনা সরকার মানুষরে মৌলিক চাহিদা নিবারণ করে যাচ্ছে। শিক্ষা ব্যবস্থা যনে কোনভাবে বাধাগ্রস্ত না হয় যার কারণে আজকে স্কুল কলেজ মাদ্রাসা সকল শিক্ষা প্রতিষ্ঠানে চার তলা একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে।

শুক্রবার (২৫ নভেম্বর ২০২২) সন্ধায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৩ কোটি টাকা ব্যয়ে দিনাজপুরের কাহারোল উপজেলার বনড়া উচ্চ বিদ্যালয়ে ”এম এস গোপাল” ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় বনড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, রসুলপুর ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী গুলজার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রফুল্ল রায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION