1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন প্রতিরোধে দিনাজপুরের কাহারোলে চলছে মাস্ক পরিধান বিষয়ক জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আ.লীগের নেতাদের সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভা শুক্রবার জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী সব সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই : চেয়ারম্যান প্রার্থী বাবু নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: সংসদে বিদ্যুৎ প্রতিমন্ত্রী আজকের দিনটি আমার জন্য অনন্য: সংসদে প্রধানমন্ত্রী বজ্রবৃষ্টি কেড়ে নিলো কোটালীপাড়ার দুই শ্রমিক ও গবাদি পশুর প্রাণ দুমকিতে ২০০গ্রাম গাজাসহ আটক ২ বাউফলে কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত ৬৮ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আভাস বাউফলে এক গৃহবধূর লাশ উদ্ধার বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের

করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন প্রতিরোধে দিনাজপুরের কাহারোলে চলছে মাস্ক পরিধান বিষয়ক জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন

  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৭৬৬ জন পঠিত

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃসুকুমার রায়

দিনাজপুরে করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন প্রতিরোধে তিন দিনব্যাপী মাস্ক পরিধান বিষয়ক জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন চলছে। রংপুর বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এর নির্দেশনায় এই ক্যাম্পেইন শুরু করে কাহারোল উপজেলা স্বাস্থ্য বিভাগ। ১৭ থেকে ১৯ মে ২০২১ পর্যন্ত মোট ৩০টি স্থানে এই ক্যাম্পেইন চলবে।
১৮ মে ২০২১ মঙ্গলবার বেলা ১২ টায় কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রচারণায় দশমাইল মোড়ে মাস্ক পরিধান বিষয়ক জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন পরিচালনা করেন কাহারোল উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আজম।
এসময় তিনি বলেন, পার্শ্ববর্তী দেশ ভারতে করোনার মহামারি চলছে। এই মহামারি যেন আমাদের দেশে প্রবেশ করতে না পারে সেজন্য সকলকে বেশি বেশি সচেতন থাকতে হবে। আর মনে রাখবেন করোনাভাইরাস নাক, মুখ ও চোখ দিয়ে শরীরে প্রবেশ করে। তাই বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। অযথাই নাক, মুখ ও চোখে হাত দিবেন না। প্রয়োজেন স্যানিটাইজার ব্যবহার করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. রায়হান কবির, বাংলাদেশ স্কাউট দিনাজপুর অঞ্চলের সম্পাদক আবু সাঈদ, এমটি সোহরাব হোসেনসহ অন্যার্ন কর্মকর্তা-কর্মচারী এবং রোভার স্কাউটের সদস্যবৃন্দ।
এরপর পথচারী, দোকানদার, ভ্যান, অটো, মটরসাইকেল চালকদের মাস্ক পড়িয়ে দেন এবং সচেতন থাকার পরামর্শ দেন কর্মকর্তাগণ।
এছাড়া একই দিন বটতলী, মটুনী, কান্তজীউ মন্দির, বারমাইল, তেরমাইল, রামপুর, দীপ্ত জীবন ফাউন্ডেশন, ষোলমাইল ও তেলঙ্গী নামক স্থানে এই ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION