1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
টুঙ্গিপাড়া উপজেলা নির্বাচনে মাসুদ গাজীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ - Bangladesh Khabor
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাচনে মাসুদ গাজীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৪৬ জন পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন আনারস প্রতীকে গাজী মাসুদ এবং দোয়াত কলম প্রতীকে মোঃ বাবুল শেখ। মোঃ বাবুল শেখের সমর্থকদের বিরুদ্ধে গাজী মাসুদের সমর্থকদের একের পর এক হামলা, হুমকী, অফিস ভাংচুরের অভিযোগ উঠে চলেছে।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গোপালগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হবে, এই তিনটি উপজেলা সমূহ টুঙ্গিপাড়া, কোটালীপাড়া ও গোপালগঞ্জ সদর উপজেলা।

এ সকল উপজেলার মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় নির্বাচনী মাঠ সুষ্ঠু ও আইন- শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলেও কোটালীপাড়া‌ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিমল কৃষ্ণ বিশ্বাসের বিরুদ্ধে কিছু অভিযোগ গমমাধ্যমে প্রচার হয়েছে।

এদিকে, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শুরু থেকেই চেয়ারম্যান প্রার্থী বাবুলের সমর্থকদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, সাধারণ ভোটারদের হুমকী ও ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আগেও বিভিন্ন গণমাধ্যমে বাবুলের সমর্থকদের সন্ত্রাসী কর্মকাণ্ডের সকল বিষয়ে তথ্য প্রচার হয়েছে। গত কিছুদিন পূর্বে পাটগাতী দক্ষিনপাড়া এলাকায় চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদের আনারস প্রতীকের অফিস ভাঙচুর করেছে ওরা। রোববার (৫ মে) রাতে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের চর বাশুরিয়া এলাকায় গাজী মাসুদের অফিস ভাঙচুর ও তার ছবি পুড়িয়ে ফেলার অভিযোগ রয়েছে অপর চেয়ারম্যান প্রার্থী মোঃ বাবুল শেখের সমর্থকদের বিরুদ্ধে। অভিযোগ রয়েছে চেয়ারম্যান প্রার্থী বাবুলের সমর্থকেরা সাধারণ ভোটারদের হুমকী ও ভয়-ভীতি প্রদর্শন করেই চলেছে।

এ ব্যাপারে বাশুড়িয়া এলাকার এক সাধারণ ভোটার শাহীন আহম্মেদ বলেন, আমি মাসুদ গাজীকে ভালোবেসে তার প্রতীক আনারসের নির্বাচন করছি বলে দোয়াত-কলমের সন্ত্রাসী বাহিনী আমার বাড়িতে গিয়ে হুমকী দিয়েছে, আমার বাড়ি ঘর ভেঙ্গে ফেলবে। সব কিছুই মেনে নিয়ে চুপ করে মাসুদ গাজীর নির্বাচন করছি, আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে গরীব, দুঃখী, অসহায় মেহনতি মানুষের বন্ধু মাসুদ গাজীর দিকে তাকিয়ে আমরা সব কিছু সহ্য করছি। রিপন মেম্বারের নেতৃত্বে এ সকল সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা। রিপন মেম্বার একজন জনপ্রতিনিধি হয়েও এসকল কর্মকান্ড করছে। রিপন মেম্বার সহ তার সহযোগী সন্ত্রাসীদের অতি দ্রুত আইনের আওতায় না আনলে সাধারণ মানুষ ভোট দানে বাধাগ্রস্ত হবে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে চর বাশুরিয়া এলাকার বিউটি বেগম বলেন, আমার এই জায়গায় গাজী মাসুদের নির্বাচনী অফিস করায় আমাদের এলাকার মেম্বার রিপন ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন প্রতিদিন আমার বাড়ির সামনে এসে বিভিন্নভাবে অত্যাচার করছে, ওরা আমাকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। মাসুদ গাজীর নির্বাচন করা ও তার অফিস দেওয়াই আমার অপরাধ। আমি বাবুল শেখের লোকজনের হাত থেকে রেহাই পেতে চাই, নির্বাচনে জয়ী হবার আগেই তারা এ সকল কর্মকান্ড করছে আর জয়ী হলে ঘরেই থাকতে পারবো না। এ সকল বিষয় নজরে এনে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION