1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
ঝিনাইদহে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের লাঠিতে ভাই খুন আটক-১ - Bangladesh Khabor
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
জয়পুরহাটে দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে অনৈতিক প্রস্তাব ল্যাব সহকারীর হত্যা মামলায় জয়পুরহাটে বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড বাউফলে এক ভিক্ষুকের বসত ঘরে হামলা পটুয়াখালী হোটেল ছোয়ার ৬’ষ্ঠ তলার ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৩৭০৫পিচ ইয়াবাসহ আটক ৪ হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব গণতান্ত্রিক রীতি ও নির্বাচনকে বিএনপি ফাঁদ মনে করে: ওবায়দুল কাদের শ্রীপুরে সিয়াম ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ অভয়নগরে এক বিধবা নারীর উপার্জন স্থল আগুনে পুড়িয়ে ছাই করে দিল সাবেক সেনা সদস্য গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন গোপালগঞ্জে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

ঝিনাইদহে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের লাঠিতে ভাই খুন আটক-১

  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৪ জন পঠিত
ঝিনাইদহ থেকে এস এম সোহান,
ঝিনাইদহে জমিজমা সংক্রান্ত বিরোধ ধরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে হারুন খাঁ নামের এক যুবক নিহত হয়েছে। সদর উপজেলার কুশাবাড়িয়া গ্রামের মৃত জলিল খাঁর ছেলে।
এলাকাবাসী জানান, সদর উপজেলার কুশাবাড়িয়ায় গ্রামে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে চাচাতো ভাই আকমলের সঙ্গে হারুনের বিরোধ চলে আসছিল। গত রবিবার বিকেলে চাচাতো ভাই আকমল কবরস্থানে ফলজ বনজ গাছের চারা রোপণ করছিলেন। এই সময় হারুন খাঁ বাধা দিলে দুুইজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে চাচাতো ভাই আকমল খাঁ হারুনকে বাশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে।
আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি  হলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুুুর মেডিকেলে রেফার্ড করে। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোমবার বিকেলে মারা যায়। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।
নিহতের স্ত্রী আকলিমা খাতুন অভিযোগ করে বলেন, আমার স্বামীকে আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হলে তার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেই সময় সামাজিক প্রতিপক্ষ নান্নু মন্ডল, সাহেব আলী ও আমিরুল ইসলাম ছাড়পত্রের কাগজ আটকে রেখে আমার স্বামীকে ১২ ঘন্টা চিকিৎসা নিতে দেয়নি। এমনকি আমাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে যেতে দেওয়া হয়নি। এ কারণে আমার স্বামীর সময়মত চিকিৎসা না হওয়ায় তিনি মারা যান। এছাড়াও তিনি আরও অভিযোগ করে বলেন, আমার স্বামীর মৃত্যু নিয়ে সামাজিক প্রতিপক্ষরা নিরিহ মানুষকে ফাঁসাতে নোংরা রাজনীতি করার চক্রান্ত করছে।  হত্যার ঘটনায় নিহত হারুন খাঁর স্ত্রী আকলিমা খাতুন বাদি হয়ে আকমল হোসেনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, ঘটনার সাথে জড়িত চাচাতো ভাই আকমল হোসেনকে আটক করা হয়েছে। তবে হত্যার ঘটনায় কোন নোংরা রাজনীতি করার সুযোগ নেই।
Attachments area

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION