1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান - Bangladesh Khabor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ রাঙ্গাবালীতে ২ লাখ ৫০ হাজার টাকার অবৈধ ক্ষতিকর জাল ও ১০টি চাই জব্দ সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নে আনারস মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক করেন মোশারফ ওমর ফিলিস্তিনে আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী দুমকিতে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারকে শোকজ ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, আম ব্যবসায়ি নিহত অভয়নগরে ভ্যান শ্রমিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় অনুষ্ঠিত

রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৪৯ জন পঠিত

পরিমল বিশ্বাস : আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন জাপান বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম প্রধান।

বুধবার দুপুরে গাউছিয়া শাওঘাট এলাকায় সেলিম প্রধান এর বাড়িতে প্রাথীতা ফিরে পেয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী সেলিম প্রধান বলেন, কোনো কিছু দিয়ে আমাকে আটকিয়ে রাখতে পারবে না সকল বাধা উপেক্ষা করে আমি রূপগঞ্জ বাসীর সেবায় নিজেকে বিলিয়ে দেব। আমি রূপগঞ্জ বাসীর দোয়া ও সমথর্ন দিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি একটি পক্ষ চেয়েছিল নির্বাচন টা বানচাল করতে কিন্তু আমি তা হতে দেব না।
আমি উচ্চ আদালতে আপিল করে রায় পেয়েছি এবং নির্বাচনে অংশগ্রহণ করব এবং প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন রূপগঞ্জে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই কেউ যেন কোনো প্রভাব খাটাতে না পারে আমি রূপগঞ্জের সন্তান তাই আপনাদের নিয়ে থাকতে চাই সব সময়। রূপগঞ্জ আমার একটা পরিবার রূপগঞ্জ ওয়ান ফ্যামিলি। এবং রূপগঞ্জ কে আমি মাদকমুক্ত করে ছাড়ব। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটাই আবেদন রূপগঞ্জে একটি ফেয়ার নির্বাচন চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION