1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে কর্মী সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - Bangladesh Khabor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি গণরাজনীতিতে নতুন মাত্রা যোগ করতে পারছে না: ওবায়দুল কাদের বাকেরগঞ্জে জমি দখলে নিতে প্রবাসীর ঘরে আগুন ফকিরহাটে প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ি গুরুত্বর আহত টুঙ্গিপাড়ায় কর্মসংস্থান সহ মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাসুদ গাজীর সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে মা ও নবজাতক শিশুর স্বাস্থ্যসেবা বিষয়ক সভা টুঙ্গিপাড়ায় শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হামলা ও লুটপাটের অভিযোগ, জামাইসহ আহত ২ অভয়নগরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান মিয়ার মৃত্যুতে “শোকসভা”

সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে কর্মী সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৯০ জন পঠিত

পরিমল বিশ্বাস : সোনারগাঁ উপজেলা নির্বাচন উপলক্ষে নোয়াগাঁও ইউনিয়নে কর্মী সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে নোয়াগাঁও ইউনিয়নে চরকামালদি বালুর মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু, বিশেষ অতিথি, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রিয়াদ ফকির, ইউপি সদস্য আবুল কালাম, ইউপি সদস্য সেলিম, ইউপি সদস্য সাইফুল, মহিলা ইউপি সদস্য মিনারা বেগম, ইউপি সদস্য জায়েদা, সাবেক সদস্য মোস্তফা, মোক্তার হোসেন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সোনারগাঁ বাসীর দোয়া ও সমথর্ন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি আমি সব সময় যেন আপনাদের নিয়ে থাকতে পারি নিজেকে সব সময় আপনাদের সেবায় বিলিয়ে দিতে চাই। আমার কোনো চাওয়া পাওয়া নেই আমি চাই নোয়াগাঁও ইউনিয়নের মানুষ গুলো সুন্দর ভাবে বসবাস করুক সুন্দর একটি সমাজ গড়ে তুলুক।

আমি নিজস্ব অর্থায়নে মসজিদ মাদরাসা রাস্তা ঘাটের উন্নয়ন মুলক কাজগুলো করেছি আল্লাহর রহমতে আমাদের অনেক কিছুই আছে আপনাদের থেকে নেওয়ার কিছুই নেই শুধু আপনাদের দোয়া চাই দোয়া নিয়ে থাকতে চাই। কোনো বালু ব্যাবসায়ীর সাথে কোনো মাটি কাটার সাথে আমরা আপোস করব না। মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব আমি বিগত ৫ টি বছর উপজেলা ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে আপনাদের কতটুকু সেবা করতে পেরেছি জানি তবে ভাইস চেয়ারম্যানের দেওয়ার মত তেমন কিন্তু ছিল না। তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই এবং উক্ত উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION