1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
অন্ধকারে ঢিল ছুড়বেন না, সত্য বলুন: ফখরুলকে কাদের - Bangladesh Khabor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি গণরাজনীতিতে নতুন মাত্রা যোগ করতে পারছে না: ওবায়দুল কাদের বাকেরগঞ্জে জমি দখলে নিতে প্রবাসীর ঘরে আগুন ফকিরহাটে প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ি গুরুত্বর আহত টুঙ্গিপাড়ায় কর্মসংস্থান সহ মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাসুদ গাজীর সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে মা ও নবজাতক শিশুর স্বাস্থ্যসেবা বিষয়ক সভা টুঙ্গিপাড়ায় শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হামলা ও লুটপাটের অভিযোগ, জামাইসহ আহত ২ অভয়নগরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান মিয়ার মৃত্যুতে “শোকসভা”

অন্ধকারে ঢিল ছুড়বেন না, সত্য বলুন: ফখরুলকে কাদের

  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪৩ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : সরকার দেশজুড়ে হরিলুট চালাচ্ছে বিএনপির এমন বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি প্রশ্ন রাখেন কিভাবে হরিলুট চলছে? কোথায় হরিলুট চলছে? অন্ধকারে ঢিল ছুড়বেন না, সত্য বলুন।

৮০ ভাগ নেতাকর্মী জেলে-বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল মায়াকান্না করে। তালিকাটা প্রকাশ করুন।

ওবায়দুল কাদের শুক্রবার সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে মৎস্যজীবী লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।

তিনি বলেন, আজকে পরিস্থিতি সামাল দিতে আমাদের অনেক কষ্ট হচ্ছে। পরিস্থিতি সামাল দিতে শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ,  মৎস্যজীবী লীগের কার্যকরি সভাপতি সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর সহ মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা। পরে গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION