1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
মুকসুদপুর পৌর নির্বাচন: মেয়র পদে আ.লীগের ৮ জনের জীবন বৃত্তান্ত জমা - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

মুকসুদপুর পৌর নির্বাচন: মেয়র পদে আ.লীগের ৮ জনের জীবন বৃত্তান্ত জমা

  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ১৯৩ জন পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা ও মুকসুদপুর পৌরসভার নির্বাচনের তারিখ নির্ধারন করা হয়েছে।

নির্বাচনকে সামনে রেখে পৌরসভার বিভিন্ন পাড়া-মহলার প্রতিটি ভোটার সহ সর্বস্তরের ভোটারদের মাঝে শুরু হয়েছে নির্বাচনী উৎসব। হাট-বাজার থেকে শুরু করে চায়ের দোকান সহ সর্বত্র চলছে নির্বাচনী আলাপ আলোচনা। কে হবেন মুকসুদপুরের পৌর পিতা? কে পাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন?

পৌর নির্বাচন উপলক্ষে মুকসুদপুর উপজেলা আওয়ামী
লীগের উদ্যোগে গত ১ মে দলীয় ভাবে মেয়র পদে নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ করেন এবং ৮ জন প্রার্থী মনোনয়নের জন্য তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

প্রার্থীরা হলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মো. আতিকুর রহমান মিয়া, ৮০’র দশকের মুকসুদপুর রাজপথের আন্দোলন সংগ্রামের ছাত্রলীগের সাহসী সৈনিক, মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এবং বর্তমান সদস্য ও মুকসুদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. হুজ্জাত হোসেন লিটু মিয়া, মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ত্রুীড়া বিষয়ক সম্পাদক মো. বরকত খান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ মো. শাহাদাত হোসেন, মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. লুৎফর রহমান মোল্যা, ৯০ দশকের রাজপথ কাপানো সাহসী ছাত্রনেতা ও মুকসুদপুর কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মিজানুর রহমান মন্টু মৃধা, মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মো. আমিনুর রহমান পল্টু ও বোয়ালিয়া নিজাম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পৌর আওয়ামী লীগের নেতা রকিবুল ইসলাম মুন্সী।

নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রের যাকে দলীয় মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষে গত ৪ মে সদর ঈদগাহ মাঠে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলী খান এবং বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির অন্যতম সদস্য কানতারা খানের উপস্থিতিতে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এবিষয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রবিউল আলম সিকদারের সাথে আলাপ কালে তিনি জানান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গত ১মে দলীয় ভাবে মেয়র পদে নির্বাচনে আগ্রহী প্রার্থীদের বায়োডাটা গ্রহন করা হয়েছে। এতে ৮ জন প্রার্থী দলীয় মনোনয়নের জন্য তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের মাধ্যমে দলীয় মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থীদের নামের তালিকা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থী চুড়ান্ত করবেন। কেন্দ্রের চুড়ান্ত প্রার্থীই হবেন আমাদের মুকসুদপুর পৌরসভার দলীয় মেয়র প্রার্থী।

মুকসুদপুর পৌরসভাসহ উপজেলার সর্বস্তরে চলছে এখন এক আলোচনা কে পাচ্ছেন মুকসুদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION