1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বের কারণে দেশ স্বাধীন হয়েছে: প্রাণিসম্পদমন্ত্রী - Bangladesh Khabor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আমাকে উৎখাত করে কাকে ক্ষমতায় বসাতে চায় তারা: প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় অশোক মন্ডল হত্যার মূল আসামী রুবেল গ্রেফতার জনসেবায় অভয়নগর উপজেলা প্রশাসন, ভ্যান-রিকসা চালকদের মাঝে ক্যাপ বিতরণ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত রূপগঞ্জে আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়েছেন সেলিম প্রধান বাউফলে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনীর স্ত্রীর দাবীতে অনশন শুরু মহান মে দিবস উপলক্ষে গোয়ালন্দে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় গলা কেটে হত্যা কান্ডের মূল আসামীকে গ্রেপ্তার ‘রহস্যঘেরা’ মিল্টন সমাদ্দার আটক প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বের কারণে দেশ স্বাধীন হয়েছে: প্রাণিসম্পদমন্ত্রী

  • Update Time : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৫৩ জন পঠিত

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীন দেশ হিসেবে বিশ্বের কাছে স্বীকৃতি পেয়েছে। তার স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিশ্বের প্রায় ২০০ দেশ বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে। তিনি ফিরে না এলে এটা হতো না।

তিনি বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তলাবিহীন ঝুড়ির একটি দেশ উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার পিরোজপুরের নাজিরপুরে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি প্রণব কুমার রায়ের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, মাটিভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফরাজী, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, মালিখালী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল দাঁড়িয়া প্রমুখ।

এর আগে প্রাণিসম্পদমন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীদের জন্য করোনার টিকাদান অনুষ্ঠান উদ্বোধন করেন।

এছাড়া মাটিভাঙ্গার চারঘাটায় কৃষক সেবাকেন্দ্র নির্মাণ প্রকল্পের তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এলাকাবাসীর জন্য বিশুদ্ধ পানি সরবরাহের জন্য রিভার্স অসমোসিস প্লান্ট ও বরাইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবন উদ্বোধন করেন।

একই দিন দুপুরে মন্ত্রী উপজেলার স্বাধীনতা মঞ্চে মৎস্য অফিসের উদ্যোগে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের অর্থায়নে মৎস্যজীবীদের মাঝে গরু এবং এনএটিপি প্রকল্পের আওতায় সিআইজি মৎস্য চাষিদের মাঝে মৎস্য ও মৎস্যজাত দ্রব্য পরিবহণের জন্য ছয়টি স্টিলবডি ট্রলার দেন।

এছাড়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেওয়া অসহায়দের জন্য দুই হাজার ৫০০ কম্বল বিতরণ করেন। পরে সমাজকল্যাণ অফিসের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেন প্রাণিসম্পদমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION