1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
শেখ সেলিম এমপি'র পক্ষে গোপালগঞ্জে ১ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন উলপুরের এস এ ফাউন্ডেশন - Bangladesh Khabor
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ লিচুতে অনেক উপকার, তবে যে কারণে ক্ষতির ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ

শেখ সেলিম এমপি’র পক্ষে গোপালগঞ্জে ১ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন উলপুরের এস এ ফাউন্ডেশন

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২০১ জন পঠিত
গোপালগঞ্জ প্রতিনিধিঃ
করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় ও পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে গোপালগঞ্জ-২ আসন থেকে বাববার  নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি’র পক্ষে  ১ হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার (পোলাও -এর চাল, সেমাই, চিনি, গুঁড়ো দুধ ও ১টি জ্যান্ত মুরগি) তুলে দিলেন এস এ ফাউন্ডেশন -এর প্রতিষ্ঠাতা, উলপুরের জমিদার বংশের সুযোগ্য উত্তরসূরি, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি রায় চৌধুরী পপা।
বুধবার জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বেচ্ছাসেবীর মাধ্যমে ১ হাজার অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও বয়োবৃদ্ধদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
এ সময় উলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
মূলত সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এস এ ফাউন্ডেশনের -এ ক্ষুদ্র প্রয়াস বলে জানান  প্রতিষ্ঠানের কর্ণধার মৃণাল কান্তি রায় চৌধুরী পপা। তিনি মহামারী করোনা প্রতিরোধে সকলকে মাস্ক ব্যবহার করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন। পার্শ্ববর্তী দেশে করোনা মহামারীতে প্রতিদিন হাজারো লোক মারা যাচ্ছে। তাদের দাহ বা দাফন সম্পন্ন করতে দেশটির সরকার রীতিমতো হিমশিম খাচ্ছে। আপনারা সকলে ঘরে থাকুন, নিরাপদে থাকুন। সরকারের পাশাপাশি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সর্বদা আপনাদের পাশে রয়েছে।মানবিক নেতা মৃণাল কান্তি রায় চৌধুরী পপা’র দেওয়া ঈদ উপহার পেয়ে উচ্ছসিত সকলেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION