1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গোপালগঞ্জ গোপীনাথপুর ইউনিয়নে কে পাবেন নৌকা - Bangladesh Khabor
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ লিচুতে অনেক উপকার, তবে যে কারণে ক্ষতির ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জ গোপীনাথপুর ইউনিয়নে কে পাবেন নৌকা

  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৫৯ জন পঠিত

স্টাফ রিপোটার,

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের সর্বত্র সরগরম হয়ে উঠেছে। চায়ের দোকান, হাট-বাজার, রাস্তার মোড় সহ সর্বত্র একটাই আলোচনা তা হলো ইউনিয়ন পরিষদ নির্বাচন। কে পাবে দলীয় প্রতী, আবার কে হবে চেয়ারম্যান এ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষণ। এখনো ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীদের অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক ও সভা সমাবেশে অংশ নিচ্ছেন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নির্বাচনী উপস্থিতির জানান দিচ্ছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন সম্ভাব্য প্রার্থীরা।

দলীয় মনোনয়ন পেতে জেলা-উপজেলা থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে লবিংও শুরু করেছেন তারা। গোপীনাথপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান ইউপি চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চু, সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহেব আলী মোল্লা টুকু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সেলিম হোসেন, সদর উপজেলা তাঁতী লীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ মইনুল ইসলাম চঞ্চল, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ সোহেল রানা রঞ্জু, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুছ ছবুর শরীফ, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা ও গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক শরীফ ফারুক আহম্মেদ,

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ মিলন শরীফ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহসভাপতি মোঃ নাজমুল হুসাইন বিপ্লব মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আরমান হোসেন সৌখিন মোল্লা, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি শেখ নাইমুজ্জামান মনির, শরীফ মাহমুদ হাসান ডোরা। বর্তমান ইউপি চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চু জানান, দলীয় মনোনয়ন পেয়ে পূনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। তাছাড়া শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাবো। সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহেব আলী মোল্লা টুকু বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আধুনিক ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করে যাবো। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সেলিম হোসেন জানান, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিবো।

সদর উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ মইনুল ইসলাম চঞ্চল বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে গোপীনাথপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ার লক্ষ্যে কাজ করে যাবো। ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ সোহেল রানা রঞ্জু জানান, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবো। এছাড়া আধুনিক ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করে যাবো। ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা ও গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক শরীফ ফারুক আহম্মেদ বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে মাদকমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ মিলন শরীফ বলেন, আমি আশা করি দলীয় মনোনয়ন পাবো।

তবে আমাকে ছাড়া অন্য কাউকে মনোনয়ন দিলে দলের সিদ্ধান্ত মেনে নিবো। সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহসভাপতি মোঃ নাজমুল হুসাইন বিপ্লব মিয়া জানান, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে গোপীনাথপুর ইউনিয়নকে একটি আধুনিক ও আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সাবেক ছাত্রলীগের নেতা মোঃ আরমান হোসেন সৌখিন মোল্লা বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রথমেই ঝরে পড়া শিশুদের স্কুলে ফিরিয়ে আনার চেষ্টা করবো। এছাড়া ইউনিয়নে সমবণ্টন নিশ্চিত করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION