1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
একক নাটকে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি - Bangladesh Khabor
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কচুয়ায় সরাইকান্দি কমিউনিটি ক্লিনিকে চেয়ার উপহার দিলেন রফিকুল ইসলাম রনি প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন জিয়া বঙ্গবন্ধুর কাছে আবেদন করে বাকশালের সদস্য হয়েছিলেন: কাদের গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি নিহত অভয়নগরে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারুকে সংবর্ধনা অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ

একক নাটকে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি

  • Update Time : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১৯০ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক,

* বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন?

** ভালোবাসা দিবস ও ঈদকেন্দ্রিক বেশ কিছু একক নাটকে অভিনয় নিয়েই ব্যস্ততা যাচ্ছে। এখন নিয়মিত কাজ করছি। কিছুদিন আগে কক্সবাজার থেকে কয়েকটি নাটকের শুটিং করে এসেছি। এছাড়া নিয়মিতই কোনো না কোনো টিভি চ্যানেলে আমার নাটক প্রচার হচ্ছে।

* নতুন বছরে কাজের পরিকল্পনা সাজিয়েছেন কীভাবে?

** ভালো কাজ দিয়ে মানুষের মন জয় করব, এটাই প্রথম পরিকল্পনা। সেটি শুরুও করেছি। সবার ধারণা ছিল, আমি অনেক কম কাজ করি। এ ধারণা থেকে বেরিয়ে আসতে চাই। তাই ইদানীং কাজের সংখ্যাটি একটু বাড়িয়েছি।

* ছবিতে অভিনয়ের ব্যাপারে কী ভাবছেন?

** আগে ভেবেছিলাম ছবিতে অভিনয় করবই না। এখন সে সিদ্ধান্ত থেকে সরে এসেছি। ভালো গল্প পেলে কাজ করব। ছবির প্রস্তাব অনেক এসেছে। কিন্তু যদি কাজ করি ভালো কিছু করব। না হলে একেবারে করবই না।

* আপনাকে ধারাবাহিক নাটকে দেখা যায় না কেন?

** ধারাবাহিক নাটকে আমি আগেও কাজ করিনি, এখনো করি না। একক নাটকে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। প্রতিদিন নতুন সেট, নতুন চরিত্র, নতুনভাবে অভিনয় করার সুযোগটা একক নাটকেই হয়ে থাকে। আগে যখন নিয়মিত কাজ করেছি তখনো একক নাটক নিয়ে বেশি ব্যস্ত ছিলাম। ধারাবাহিকে কাজ করতে গেলে সময় দেওয়ার একটা ব্যাপার থাকে, প্রত্যেক মাসে দেখা যায় একটা নির্দিষ্ট সময় সেখানে দিতে হয়। একক নাটকে কাজ করার কারণে সেটি হয়ে ওঠে না। তাই ধারাবাহিক নাটকে আপাতত কাজ করছি না।

* উপস্থাপনায়ও দেখা যায় আপনাকে। কেমন অভিজ্ঞতা হচ্ছে?

** উপস্থাপনা নিয়ে প্রথম দিকে আমি ভাবতাম এটি পারব না। কিন্তু বাংলাভিশন থেকে যখন ‘আমার আমি’ অনুষ্ঠানটির জন্য আমাকে ডাকা হয় এবং আশ্বাস দেয়, আমি এটি পারব, তখন আমি ভাবলাম একটু চেষ্টা তো করে দেখি। প্রথম দিন অনেক নার্ভাস ছিলাম। কারণ অভিনয় থেকে উপস্থাপনা একদম আলাদা একটি বিষয়। এক পর্যায়ে মোটামুটি উপভোগ করতে শুরু করি। সব সময় উত্তর দেওয়ার চেয়ে প্রশ্ন করাটা অনেক মজার বিষয়।

* আপনি তো ভালো নাচতেও পারেন। নাচ করেন না কেন?

** আগে হয়তো কোনো স্টেজ শো হলে নাচ করতাম। তবে পেশাদার নয়। নাটকে অভিনয়ের ব্যস্ততার কারণে এখন সেটি করা একেবারেই সম্ভব হয় না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION