1. [email protected] : Azmanur Rahman : Azmanur Rahman
  2. [email protected] : Editor Section : Editor Section
  3. [email protected] : Md Abu Naim : Md Abu Naim
  4. [email protected] : support :
কালীগঞ্জে সরকারী অনুদান পেল কদবানু - Bangladesh Khabor
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীর কলাপাড়ায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন! পাকিস্তান ও তুরস্ক থেকে শাহরিয়ার কবিরের মুক্তির দাবি আ.লীগের পথেই হাটলো অন্তর্বর্তীকালীন সরকার : ৩ হাজার টন ইলিশ পাচ্ছে ভারত দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা, অব্যহতির দাবিতে মানববন্ধন ডিএমপির কাছে যেসব প্রস্তাব দিল পরিবহন নেতারা জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা বাউফলে ১০ মিনিটের ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয় ক্ষতি সমন্বয়কদের নাম ব্যবহার করে ব্লাকমেইল আর সাংবাদিক সেজে ভয়ঙ্কর প্রতারণা সরকারকে ডাবল ইঞ্জিনের গতি আনতে হবে: সাইফুল হক অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১, আহত ২

কালীগঞ্জে সরকারী অনুদান পেল কদবানু

  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২১৩ জন পঠিত

লালমনিরহাট থেকে মো.হাসমত উল্ল্যাহ,

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার অসহায় কদবানু সরকারি অনুদানের ঠেউটিন,চেক,শুকনো খাবার শীতবস্ত্র পেয়েছেন।  কষ্টেভরা মোর জীবন, চাইলে কি তা দূর হয়” ‘বাধের রাস্তায় থাকতে জীবনটায় শেষ হয়ে গেল, তাও মোক একনা কাও ঘর দেয় নাই বাবা’ এমন নিউজ প্রকাশিত হবার পর আর্থিক সহায়তাসহ ঘরের টিন পেলেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সেই কদবানু। এরপর পাবেন সরকারি পাকা ঘর। (৬ই জানুয়ারী)২০২১ইং বুধবার  বিকেলে দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ২ বান্ডিল ঠেউ টিন ৬ হাজার টাকার একটি চেক, শুকনো খাবার এবং শীতবস্ত্র কদবানুর বাড়ীতে পৌঁছে দিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান। ৭৫ বছর অসহায় কদবানুর বাড়ি ঐ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সির বাজার এলাকায়।

কদবানুকে নিয়ে গত ৫ জানুয়ারী বিভিন্ন প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালে “”বাবা- মোক একনা কাও ঘর দেয় না, কদবানুর কষ্ট” শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। সেটি নজরে আসে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়ের এবং উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানের। প্রতিবেদনটি নজরে আসার সঙ্গে সঙ্গে সমাজকল্যাণ মন্ত্রী ও জেলা প্রশাসক মহোদয় কদবানুকে সহায়তা দেওয়ার নির্দেশ মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান কদবানু’র বাড়ীতে ঠেউটিন, চেক, শুকনো খাবার ও শীতবস্ত্র পৌঁছে দেন। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর মোঃ মুর্শিদ হক।

সহায়তা পেয়ে আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েছেন কদবানু। অশ্রুশিক্ত হয়ে বলেন , মন্ত্রী স্যারের সহায়তা পানুং। ইউএন স্যার সরকারি ঘর দিতে চাইলো। সাংবাদিক বাবারা দূতের মতো এসে মোর ভাঙা ঘরের ছবি দিয়ে খবর ছাপায়। মোর খবর ছেপে দেওয়ায় টিন ও টাকা পানুং সরকারি ঘরও পাইম। ঘর পাওয়ার খবর শুনে মোর পরাণটা জুড়িয়ে গেল! আল্লাহ মন্ত্রী স্যার, ইউএনও স্যার, এসিল্যান্ড স্যার এবং পিআইও স্যারের সবসময় মঙ্গল করুক। এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান বলেন, খ-তালিকায় সরকারী ঘর বরাদ্ধ আসলে কদবানু কে একটি ঘর দেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION