1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
কোটালীপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

কোটালীপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৬৩ জন পঠিত

শাহ আলম মিয়া, কোটালীপাড়া : গোপালগঞ্জের কোটালীপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২৪ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ (মঙ্গলবার) সকাল সাড়ে সাতটায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বীর মুক্তিযোদ্ধা, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারী কলেজ, উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, বে-সরকারী ক্লিনিক মালিক সমিতি ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন সহ নান শ্রেনী পেশার মানুষ।

পরে হেমায়েত বাহিনী মুক্তিযুদ্ধ স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলী অর্পনের পর ৭১ এর মহান মুক্তিযুদ্ধে ও ১৫ আগষ্ট জাতীর জনক সহ সকল শহীদরে স্মরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সকাল সাড়ে আটটায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারী কলেজ মাঠ চত্ত্বরে কুচকাওয়াজ, মাঠ পাস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ আয়োজন করে উপজেলা প্রশাসন। বেলা ১১টায় বীর মুক্তিযোদ্ধাদের দেওয়া হয় সংবর্ধনা। সন্ধায় উপজেলা শিল্পকলা একাডেমি আয়োজন করে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন। প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, অফিসার ইনচার্জ ফিরোজ আলম, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা।

এ সময় অন্যদের মধ্যে- সহ সভাপতি বিমলেন্দু সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী সরকার, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম দাডিয়া, বীর মুক্তিযোদ্ধা- তৈয়াবুর রহমান সরদার, আতিয়ার রহমান মোল্লা, আলাউদ্দিন তালুতদার, আব্দুল মান্নান শেখ, অধ্যক্ষ ড. এনায়েত বারী, সাবেক অধ্যক্ষ কার্তিক চন্দ্র বিশ্বাস, ইউপি চেয়ারম্যন মাজাহারুল আলম পান্না, রাফেজা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিক উল নুর আলম, সমাজ সেবা অফিসার রাকিবুল হাসান শুভ সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- সদস্য, শিক্ষক শিক্ষার্থী, ও অসংখ্য জনতা উপস্থিত ছিলেন।

এর আগের দিন সোমবার সন্ধ্যায় ৭১ এর ২৫ মার্চ কাল রাতে সকল শহীদদের স্মরনে, উপজেলা কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বরে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION