1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
মোটরসাইকেলের ধাক্কায় গোপালগঞ্জ আ.লীগের সহ-সভাপতি নিহত - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

মোটরসাইকেলের ধাক্কায় গোপালগঞ্জ আ.লীগের সহ-সভাপতি নিহত

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৭৩ জন পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রনজিত কুমার বাড়ৈ (গামা) (৬৮) নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রনজিত কুমার বাড়ৈ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি গোপালগঞ্জ জজ কোর্টের সরকারি কৌঁসুলি ওই শেখ ফজলুল করিম সেলিম ল কলেজের অধ্যক্ষ ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে নিজের প্রতিষ্ঠিত শেখ ফজলুল করিম সেলিম ল কলেজ ক্যাম্পাস পরিদর্শন শেষে ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ পৌরসভার মান্দারতলা এলাকায় অজ্ঞাত মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে তার স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার উদ্দেশ্য রওনা হয়। রাত সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানীতে পৌঁছানোর পর তার শারীরিক অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে  জরুরি বিভাগের চিকিৎসক ডা. আফতাব জিলানী বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে অ্যাডভোকেট রনজিত কুমারকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এরপর  চিকিৎসা দেওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি  করা হয়। তার ডান পায়ের হাঁটুর নিচে ফ্রাকচার এবং কোমর, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত ছিল। এছাড়া মাথা ও শরীরের অভ্যন্তরে রক্তক্ষরণের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা পৌনে ৭টার দিকে স্বজনদের অনুরোধে তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান বলেন, প্রবীণ এ রাজনীতিবিদ ও আইনজীবীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। একইসঙ্গে তার মৃত্যু রহস্যজনক মন্তব্য করে তিনি তদন্তের দাবি করেছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ ও আইনজীবী রনজিত কুমার বাড়ৈয়ের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবার গভীরভাবে শোকাহত।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এছাড়া গোপালগঞ্জ-২ আসনের এমপি শনিবার সকালে অন্ত্যেষ্টিক্রিয়ায় উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

রনজিত কুমার গামার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

মৃত্যুকালে স্ত্রী ও গোপালগঞ্জ জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট মমতা রানী কীর্ত্তনিয়া, এক ছেলে বিশ্বজিত বাড়ৈ ও এক মেয়ে  ইন্দিরা বাড়ৈ এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION