1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা - Bangladesh Khabor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ রাঙ্গাবালীতে ২ লাখ ৫০ হাজার টাকার অবৈধ ক্ষতিকর জাল ও ১০টি চাই জব্দ সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নে আনারস মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক করেন মোশারফ ওমর ফিলিস্তিনে আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী দুমকিতে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারকে শোকজ ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, আম ব্যবসায়ি নিহত অভয়নগরে ভ্যান শ্রমিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় অনুষ্ঠিত

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা

  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৮৫ জন পঠিত

নিজস্ব প্রতিনিধি : গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তিনটি স্থানে মনোনয়নপত্র জমা দিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

বুধবার সকাল ১১টায় আওয়ামী লীগের নেতারা উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেন।

দুপুর ১টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতারা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল মামুনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেন।

এরপর দুপুর ২টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতারা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কোটালীপাড়ার ইউএনও ফেরদৌস ওয়াহিদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেন।

এ সব স্থানে প্রধানমন্ত্রীর চাচা ও বাংলাদেশ ইন্সুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপি, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি, শেখ তন্ময় এমপি, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি, প্রধান নির্বাচনী এজেন্ট ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, বিশেষ সহকারী নাজমা আক্তার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্ববাস, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ উপস্থিত ছিলেন।

কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসন থেকে ১৯৮৬ সাল থেকে প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে আসছেন। এবারও তিঁনি এ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হবেন। আগামী ৭ জানুয়ারি কোটালীপাড়া- টুঙ্গিপাড়ার ভোটারগণ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, বিগত বছরগুলোর তুলনায় এ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর এই নির্বাচনী আসন থেকে আরো বেশি ভোটে বিজয়ী হবেন। আমরা কোটালীপাড়া টুঙ্গিপাড়াবাসী চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ মনোনীত সব প্রার্থী আবারও নির্বাচিত হয়ে দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুক।

এদিকে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসনে তিঁনি ছাড়া আরো চার প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এঁরা হলেন বাংলাদেশ সুপ্রিম পার্টির জেলা কমিটির সদস্য এম নিজাম উদ্দিন লস্কর, স্বতন্ত্র মো. কামাল হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রেসিডিয়াম সদস্য শেখ আবুল কালাম ও জাকের পার্টির গোপালগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক মাহাবুব মোল্লা।

তবে তারা এখনো তাদের মনোনয়নপত্র জমা দেননি।জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, গোপালগঞ্জের তিনটি সংসদীয় আসনের জন্য মোট ২০টি ফরম সংগ্রহ করেছেন প্রার্থীরা। এর মধ্যে গোপালগঞ্জ-৩ আসনে এ পর্যন্ত দুটি মনোনয়নপত্র জমা পড়েছে। একটি আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার। অপরটি জমা দিয়েছেন এনপিপির শেখ আবুল কালাম।

নির্বাচনের রির্টার্নিং কর্মকর্তা ও গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, ইতিমধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসন থেকে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। ওই আসনে আরো একটি মনোনয়ন ফরম পাওয়া গেছে। নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION