1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
‘সেইফ এক্সিট’ কারা নেবে জনগণই নির্ধারণ করবে: বিএনপিকে কাদের - Bangladesh Khabor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ রাঙ্গাবালীতে ২ লাখ ৫০ হাজার টাকার অবৈধ ক্ষতিকর জাল ও ১০টি চাই জব্দ সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নে আনারস মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক করেন মোশারফ ওমর ফিলিস্তিনে আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী দুমকিতে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারকে শোকজ ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, আম ব্যবসায়ি নিহত অভয়নগরে ভ্যান শ্রমিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় অনুষ্ঠিত

‘সেইফ এক্সিট’ কারা নেবে জনগণই নির্ধারণ করবে: বিএনপিকে কাদের

  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১২২ জন পঠিত

ডেস্ক রিপোর্ট : বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সেইফ এক্সিট চাইলে নির্বাচনে আসুন। নির্বাচনের মধ্য দিয়ে সেইফ এক্সিট কারা নেবে জনগণই তা নির্ধারণ করবে। সেইফ এক্সিট আপনাদের কথায়, আপনাদের মিনমিনে আন্দোলনে হয় না।

ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর ইতিহাসে অনেক আন্দোলন-সংগ্রাম হয়েছে কিন্তু বাংলাদেশে অদ্ভুত এক আন্দোলন হচ্ছে।

রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী শহীদ মিনারে শনিবার বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র, মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ নগর আওয়ামী লীগের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতাদের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের প্ল্যান ছিল সরকারের পতন ঘটানো। তাদের কথা অনুযায়ী তো সরকারের ক্ষমতায় থাকার কথা নয়। পালিয়ে যাওয়ার কথা। পালিয়ে গেছে কে? বাংলাদেশের একমাত্র পালিয়ে গেছেন তারেক রহমান। আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের সঙ্গে আছে। আমরা ক্ষমতায় থাকলেও জনগণের সঙ্গে আছি, ক্ষমতায় না থাকলেও আছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য অব্যাহতভাবে কাজ করছেন। তিনি বিদেশে গিয়ে বাংলাদেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন। এতেই বিএনপির অন্তর্জ্বালা চলছে।

শান্তি সমাবেশে বক্তব্য শেষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের থানা-ওয়ার্ডের কমিটির বিষয়ে জানতে চান ওবায়দুল কাদের। এ সময় নগরের নেতারা সাত দিনের সময় চেয়েছেন বলে জানা গেছে।

শান্তি সভায় আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিএনপির উদ্দেশে বলেন, সময় থাকতে নির্বাচনের পথে আসুন। যদি না আসেন তাহলে বাংলার মানুষ আরেকবার লাল কার্ড দেখিয়ে বাংলাদেশ থেকে প্রত্যাখ্যান করবে।

মির্জা আজম বলেন, বিএনপি আজকে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। প্রতিদিন তারা মিথ্যাচার করছে। প্রধানমন্ত্রীর সফর নিয়েও বিএনপি মিথ্যাচার করছে।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, তারা যে মিথ্যা অপপ্রচার করে সেটা প্রমাণ হয়েছে। নির্বাচন ভন্ডুল করতে তারা আবার ষড়যন্ত্র করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION