1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে গাজীপুরে বিএনপির পথসভা ও লিফলেট বিতরণ - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে গাজীপুরে বিএনপির পথসভা ও লিফলেট বিতরণ

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৮৫ জন পঠিত

এস.এম দুর্জয়, গাজীপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লাগামহীন দুর্নীতি ও নির্যাতনের প্রতিবাদে গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, মনিপুর ও ভবানীপুরসহ বিভিন্ন এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ করেছে সদর উপজেলা বিএনপি।

শনিবার (১২ মার্চ) সকালে কয়েক শতাধিক মোটরসাইকেলের মহড়া দিয়ে এসব লিফলেট বিতরণ করা হয়। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এ পথসভা ও লিফলেট বিতরণ কর্মসুচী অনুষ্ঠিত হয়।

ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবিনের সঞ্চালনায় উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সদস্য এমদাদুল হক মুসুল্লি, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব এমারত হোসেন মুসুল্লি, যুগ্ম-আহবায়ক রমজান আলী, সদর উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, সদস্য সচিব ইউনুছ আলী নস, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজীবুল আলম বেপারী, শ্রীপুর পৌর যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন বেপারী, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহাগ হোসেন, যুগ্ম-আহ্বায়ক মাজহারুল ইসলাম, শাহজাহান মড়ল, রাশিদুল ইসলাম নয়ন, জহিরুল ইসলাম আকন্দসহ বিএনপির অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION