1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির সভা - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির সভা

  • Update Time : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭১৮ জন পঠিত

বাংলাদেশ খবর ডেস্ক: টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির সভাপতি খোন্দকার ইকবাল হোসেনের সভাপতিত্বে ও মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনির এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসকোচ-মিনিবাস মালিক সমিতির প্রধান উপদেষ্টা ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযুদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ৮( বাসাইল- সখিপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি। টাঙ্গাইল ২ (গোপালপুর- ভুঞাপুর) আসনের সংসদ সদস্য ও জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার-রশীদ হীরাসহ অন্যান্য নেতৃবৃন্দ ও বাস মালিক সমিতির সদস্যবৃন্দ।

সভায় প্রধান অতিথি ফজলুর রহমান খান ফারুক খোন্দকার ইকবাল হোসেনকে সভাপতি ও গোলাম কিবরিয়া বড় মনিকে মহাসচিব করে পুনরায় নতুন কমিটির নাম ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION