1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
যাত্রীবাহী বাসের চাঁপায় মোটরসাইকেল আরোহী দুইস্কুল ছাত্র নিহত - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

যাত্রীবাহী বাসের চাঁপায় মোটরসাইকেল আরোহী দুইস্কুল ছাত্র নিহত

  • Update Time : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৩৯ জন পঠিত

বিশ্বজিত সরকার, গৌরনদী: বরিশালের গৌরনদীতে করোনা ভ্যাকসিন নিতে যাওয়ার পথে বুধবার সকালে যাত্রীবাহী বাসের চাঁপায় মোঃ অন্তর বেপারী (১৫) ও মোঃ রেদোয়ান ফকির (১৫) নামের দুই মোটরসাইকেল আরোহী দশম শ্রেনীর স্কুলছাত্র নিহত হয়েছে।

এ সময় মোঃ কাইয়ুম হোসেন (১৫) নামের তাদের অপর সহপাঠি গুরুতর আহত হয়েছে। আহতকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানা ও গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানা গেছে, উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর তিন ছাত্র মোঃ অন্তর বেপারী (১৫) মোঃ রেদোয়ান ফকির (১৫) ও কাইয়ুম হোসেন (১৫) মিলে করোনা ভ্যাকসিন নেয়ার জন্য বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল মেট্রো ল ১১-৩৯৫৩ নম্বরের একটি মোটরসাইকেল যোগে বার্থী বাজার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়।

তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-ঢাকা মহাসড়ক ধরে বার্থী কলেজের সামনে পৌছলে বরগুনা জেলা সদর থেকে বন্দর নগরী চট্রগ্রামের উদ্দেশে ছেড়ে আসা চট্রমেট্রো ব ১১-১২৫১ নম্বরের বলেশ্বর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাঁপা দেয়।

গুরুতর আহত অবস্থায় গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দ্রæত তাদেরকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকগন তখন মোটর সাইকেলটির চালক দশম শ্রেনীর স্কুলছাত্র অন্তর বেপারী ও মোঃ রেদোয়ান ফকির কে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত তাদের কাইয়ুম হোসেনকে মুমুর্ষ অবস্থায় সেখানে চিকিৎসা দেয়া হচ্ছে। শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগন জানিয়েছেন তার অবস্থাও আশংকাজনক।

গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মোঃ মাহাবুবুর রহমান উজ্জল জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েররের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION