1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গৌরনদীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

গৌরনদীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • Update Time : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৭২ জন পঠিত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলা-পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্নাঢ্য র্যালী, আলোচনা সভা ও দোয়া মোনাযাতের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে ঐতিহাসিক সোমবার (১০ জানুয়ারি) বিকাল ৪টায় গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দগন আনুষ্ঠানিক ভাবে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর গৌরনদী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি শেষে গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান’র সভাপতিত্বে গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মোনাযাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু সাইয়েদ নান্টু, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল হালিম সরদার, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মামুন মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনিচুর রহমান, সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক বেপারী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আল আমীন হাওলাদার, ইখতিয়ার হাওলাদার, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপ,সাবেক পৌর ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম রুমী,মুক্তিযোদ্ধাবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গপ্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION