1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
মায়ের স্বপ্ন পূরণে সপ্তমবারের মতো চেয়ারম্যান প্রার্থী - Bangladesh Khabor
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী দশমিনার ঘরপোড়া মুজাফফার ও মোফাজ্জেল নিত্য অভাব আর ঋনগ্রস্থ হয়ে পালিয়ে বেড়াচ্ছে কালীগঞ্জে জনপ্রিয়তায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ বরিশাল জেলার শ্রেষ্ঠ নির্বা‌চিত প্রতিষ্ঠান বিহারীপুর ফাজিল মাদ্রাসা অভয়নগরে মিল ফ্যাক্টারী গুলোতে শিশু শ্রম আইন লংঘন প্রতিটি মানুষকে সচ্ছল করতে কাজ করছি: প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অভয়নগরে ১০ টা ডিম দেওয়ার লোভ দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে উধাও প্রতারক চক্র বাউফলে জমে উঠেছে উপজেলা নির্বাচন দুমকীতে হত্যা মামলা বাবা-ছেলে আটক

মায়ের স্বপ্ন পূরণে সপ্তমবারের মতো চেয়ারম্যান প্রার্থী

  • Update Time : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৬৪ জন পঠিত

ডেস্ক রিপোর্টঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সপ্তমবারের মতো চেয়ারম্যান প্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান কাঞ্চন। মায়ের স্বপ্ন পূরণ করতে পরপর ছয়বার পরাজিত হয়েও সপ্তমবারের মতো এবারো নির্বাচনে অংশ নিয়েছেন তিনি।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান কাঞ্চন নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের দেওসহিলা গ্রামের বাসিন্দা। ৮ নম্বর ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে টেবিল ফ্যান প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

জানা যায়, ফতেপুর ইউনিয়নের দেওসহিলা গ্রামের মৃত আব্দুল আলী ভূঁইয়ার ছেলে মতিউর রহমান কাঞ্চন। ৮ ভাই ৩ বোনের মধ্যে সবার বড় তিনি। স্ত্রীসহ দুই ছেলে দুই মেয়ে রয়েছে তার। স্ত্রী আনোয়ারা আক্তার সরকারি চাকরি থেকে অবসর নিয়েছেন। তার তিন সন্তানও সরকারি চাকরি করেন। বর্তমানে ৭৫ বছর বয়স মতিউর রহমানের। ১৯৭৭ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথমবার ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেন তিনি। এর পর পর ৫ বার নির্বাচনে অংশ নিলেও বিজয়ী হতে পারেননি। ৬ বার নির্বাচন করে প্রতিবারেই জামানত হারিয়েছেন তিনি। সপ্তম বারের নির্বাচন করে জামানত হারায় কি না এ নিয়ে নানা প্রশ্ন এলাকার সাধারণ ভোটারদের মনে।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান কাঞ্চন বলেন, মায়ের কথা রাখতে আমি বার বার নির্বাচন করে যাচ্ছি। জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষের কল্যাণে কাজ করা আমার স্বপ্ন। ৬ বার নির্বাচন করে পরাজিত হয়েছি। এবার সপ্তম বারের মত স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছি। বাকি জীবনটা মানুষের সেবা করেই কাটিয়ে দিতে চাই।

জয়ের ব্যাপারে আপনি কতটুকু আশাবাদি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ৬ বার পরাজিত হলেও আশা হারায়নি। আমার বিশ্বাস এলাকার ভোটাররা বিষয়টি মানবিক দৃষ্টিতে চিন্তা করে এবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। জীবনে একবার হলেও আমি চেয়ারম্যান হব।

এলাকার ভোটাররা জানান, ধন, সম্পদ, টাকা-পয়সার অভাব নেই তার। সমাজের একজন ভালো মানুষ হিসেবে তার পরিচিতি রয়েছে। প্রতিবারেই নির্বাচনে অংশ নেন তিনি। কিন্তু প্রচারণায় খুবই দুর্বল তিনি। ভোটারদের কাছে তেমন বেশি যান না। তাই নির্বাচনে অংশ নিলেও বিজয়ী হতে পারেন না।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ৫ জানুয়ারি নেত্রকোনার মদন উপজেলায় ভোটগ্রহণ অনুষ্টিত হবে। এর মধ্যে ফতেপুর ইউনিয়নে ৭ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION