1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
প্রধানমন্ত্রীর কল্যান ও ত্রান তহবিল থেকে দরিদ্রদের মাঝে   অর্থ বিতরণ করলেন" এম পি মকবুল  - Bangladesh Khabor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর কল্যান ও ত্রান তহবিল থেকে দরিদ্রদের মাঝে   অর্থ বিতরণ করলেন” এম পি মকবুল 

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৮১ জন পঠিত

ভাঙ্গুড়া থেকে মিনু রহমান খান, 

পাবনার ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে। বুধবার(১৮ আগস্ট) বেলার ১১টার দিকে উপজেলার পৌর সদরের সরদার পাড়াস্থ এমপি আলহাজ্ব মো. মকবুল হোসেন এর বাসভবন চত্বরে অসহায় দুস্থ ক্যান্সারসহ ভাঙ্গুড়া-চাটমাহর-ফরিদপুর উপজেলার ৪৭ জন জটিল ও কঠিন রোগে আক্রান্ত ব্যক্তির স্বজনদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ২১ লাখ ২০হাজার টাকার চেক গুলি আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোকের মাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বৈচিত্রময় কর্মময় জীবন তুলে ধরে বক্তব্য দেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো, মকবুল হোসেন। এসময় তিনি আক্ষেপ করে বলেন, এ জাতী কত বড় বেইমান ! যে বঙ্গবন্ধু বাঙ্গলী জাতীর জন্য ১৮বছর জেল খেটেছিল ,সেই বাঙ্গালীই বঙ্গবন্ধুকে ‘৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে বিশ্বের বুকে ন্যক্কারজনক ইতিহাস রচনা করেছিল। কত বড় বেইমান হলে এমন ধরণের জঘন্যতম কাজ তারা করতে পারে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫আগস্টে শাহাদত বরণকারী, ‘৭১ সালের মহান মুক্তিযুদ্ধে দেশে জন্য যারা জীবন উৎসর্গ করেছিল, সম্ভ্রমহারা ২লাখ ৬৫ জাহার মা বোনের,২১শে আগস্ট গ্রেনেড হমালায় নিহত সকালের ও ৩রা নভেম্বর জেলখানায় যাদের হত্যা করা হয়েছিল তাদেরসহ সকলের আত্মার শান্তি কামনা করে সকলের নিকট দোয়া চান।

 

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে শোক আলোচনায় অংশ নেন ,ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির,ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো. জাকির হোসেন ছবি, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম,ভাঙ্গুড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,গোলাম হাসনাইন রাসেল,হাদল ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, ফরিদপুর ইউপি চেয়ারম্যান মো.সরোয়ার হোসেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষ্যে দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করন।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, যুবনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত চেক গ্রহীতার আত্মীয় স্বজন ,স্থানীয় নেতা কর্মীবৃন্দ ও সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ।

 

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হাতে পেয়ে অসুস্থ ও দুস্থ ব্যক্তিরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ আলহাজ্ব মো. মকবুল হোসেন এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করে দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION