1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
গৌরনদীর গণডাকাতির ঘটনায় মামলা দায়ের ॥ গ্রেফতার-২ - Bangladesh Khabor
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অর্থনৈতিক চাপের মধ্যেও বাজেট বাস্তবায়ন করা হবে: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনাকে কোনো দেশ নিয়ন্ত্রণ করতে পারে না’ জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো-২০০০) ২০২৪ এর শুভ উদ্বোধন বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ লিচুতে অনেক উপকার, তবে যে কারণে ক্ষতির ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের মতবিনিময় কোটালীপাড়ার ঘাঘর নদীতে কুমির নিছক গুজব গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ

গৌরনদীর গণডাকাতির ঘটনায় মামলা দায়ের ॥ গ্রেফতার-২

  • Update Time : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৭৬ জন পঠিত

বরিশাল থেকে এস এম ওমর আলী সানী, 

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে পাহারাদারসহ অর্ধশতাধিক মানুষকে বেঁধে দুর্ধর্ষ গণডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গণডাকাতির কারনে ব্যবসায়ীদের মাঝে অতঙ্ক বিরাজ করছে।

 

রবিবার দিবাগত রাতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মানিক সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরপরই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে টরকীচর মহল্লা থেকে আলী হোসেন হাওলাদার (৫০) ও বড় কসবা মহল্লার আরিফ ফকিরকে (২৪) গ্রেফতার করেছে। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আফজাল হোসেন জানান, গ্রেফতারকৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

অপরদিকে রবিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস, ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার মো.শাহজাহানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শাহজাহান জানান, টরকী বন্দরের ডাকাতির ঘটনায় জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারের জন্য পুলিশের একাধিক চৌকস টিমের অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গত শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে পালরদী নদীর তীরবর্তী দক্ষিণাঞ্চলরে ঐতিহ্যবাহী টরকী বন্দরে ২০/২৫ জনের সশস্ত্র ডাকাতদল প্রবেশ করে। ডাকাতদল প্রথমে দুটি চেক পোষ্ট বসিয়ে ব্যারিকেট দিয়ে দুইজন পাহারাদার, বন্দরে চলাচলরত ব্যবসায়ী, শ্রমিক ও পথচারীসহ প্রায় ৫০ জন মানুষকে বেঁধে জিম্মি করে দুই ঘন্টাব্যাপী তান্ডব চালিয়ে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালিয়ে নগদ ৩৩ লাখ টাকা, ৩৫ কার্টন দামি সিগারেটসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION