1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বগুড়ায় উপজেলা পরিষদ চত্ত্বরে খোল ও মাছের খাদ্য বিতরণ - Bangladesh Khabor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চাইলেন রাষ্ট্রপতি হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায় বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যর মৃত্যু গোপালগঞ্জে তীব্র গরমে পানি হাতে শহরের রাস্তায় পুলিশ সুপার আল-বেলী আফিফা  দেশে শ্রমিকদের অধিকার দিন দিন বাড়বে, কমবে না: আইনমন্ত্রী যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করলে বিশ্ব রক্ষা পাবে: প্রধানমন্ত্রী বর্ষসেরা ক্রীড়া সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে উখিংমে -এর যোগদান প্রবাসবন্ধু ফোরামের সদস্যদের নিয়ে দু’দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

বগুড়ায় উপজেলা পরিষদ চত্ত্বরে খোল ও মাছের খাদ্য বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৭৪৬ জন পঠিত

বগুড়া সদর উপজেলা পরিষদ চত্ত্বরে মৎস্য অধিদপ্তরে রাজস্ব খাতের আওতায় ১ টি প্রদর্শনী পুকুরে ও ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্পসারণ  প্রকল্প আওতায়  ২টি প্রদর্শনী পুকুরের উপকরণ চুন, ইউরিয়া, টিএসপি, খোল ও মাছের খাদ্য বিতরণ করা হয়।

এতে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার এর সভাপতিত্বে পুকুরের উপকরণ বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান।

অপরদিকে, প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান সফিক সোমবার বেলা ১১ টায় বগুড়া সদর উপজেলা পরিষদে ২০২০-২১ অর্থ বছরে রাজশাহী বিভাগের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের অর্থয়ানে দরিদ্র জেলেদের আয়বর্ধক কর্মসূচীর শুভ উদ্বোধন করেন ও ১৫ জন দরিদ্র জেলেদের মাঝে শেলাই মেশিন, কাপড়, কাঁচ, স্কেল. ফিতা সুতা, চক, পেন্সিল,  বোতাম, সেলাই মেশিনের এর ঢাকনি ও মাছ বিতরণ করেন। এ সময় সদর উপজেলা মৎস্য বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION