1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
দিওড় ইউনিয়নে বিনামূল্যে কুরআন শিক্ষা  - Bangladesh Khabor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

দিওড় ইউনিয়নে বিনামূল্যে কুরআন শিক্ষা 

  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৩৯ জন পঠিত
বিরামপুর থেকে মোঃ সাইফুল ইসলাম,
সমাজের সকল মানুষের জন্য নিরোলশ ভাবে কাজ করে যাচ্ছেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বাসিন্দা সমাজ সেবক আব্দুল মালেক মন্ডল। নিজ তহবীল থেকে ৪নং দিওড় ইউনিয়নের প্রতিটি  গ্রামে গ্রামে একটি করে মা,বোন, বয়স্ক মহিলাদের জন্য বিনামূল্য কুরআন শিক্ষা কেন্দ্র খুলেছেন। এই বিনামূল্যে কুরআন শিক্ষা কেন্দ্রে দীর্ঘদিন ধরে তিনি সহযোগিতা করে আচ্ছেন। এই কুরআন শিক্ষা কেন্দ্রে যারা নূরানী কায়দা শেষ করে কুরআন শরীফ শুরু করেন তাদেরকে তিনি কুরআন শরীফ কিনে দিয়ে সহযোগিতা করেন।
এছাড়াও তিনি গ্রামের ভাঙ্গা রাস্তা সংস্কার, করোনাভাইরাস প্রতিরোধের জন্য মাস্ক বিতরণ, অসহায় পরিবারের জন্য বিভিন্ন প্রকার খাবার বিতরণ, দরিদ্রদের নগদ অর্থ অনুদান,নতুন বছরের নতুন কেলেন্ডার বিতরণ, শীত থেকে একটু আরামে রাখার জন্য অসহায়দের পাশে দাড়িয়ে নিজ তহবীল থেকে কম্বল বিতরণসহ নানা উন্নয়নমূলক কাজ করছেন তিনি।
তিনি জানান, এলাকার যুবকদের মাদক থেকে দূরে রাখতে বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন করেন। এলাকার ক্লাবগুলোতে নিজের তহবীল থেকে বিভিন্ন খেলার সরঞ্জাম প্রদানও করেন তিনি। করোনাভাইরাসের সময় অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়ে ত্রান বিতরণ করেছেন।
আঃ মালেক মন্ডল জানান,এমপি শিবলী সাদিক মহোদয়ের দিকনির্দেশনায় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম (রাজু) মামার অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতা মানবিক কার্যক্রম করছি ও চলমান রেখেছি বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসা অনুপ্রানিত হয়েছি।
বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের একজন সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন।তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে এলাকার জনসাধারণের সমর্থন ও দোয়া কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION