1. rahmanazmanur@gmail.com : Azmanur Rahman : Azmanur Rahman
  2. bkhabor25@gmail.com : Editor Section : Editor Section
  3. bkhabor24@gmail.com : Md Abu Naim : Md Abu Naim
  4. jmitsolution24@gmail.com : support :
বস্ত্র ও পাটমন্ত্রীর বাসভবনে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত-১২ - Bangladesh Khabor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে মাছ ধরা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে জেলা প্রশাসনসহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধা সোনারগাঁ উপজেলা কে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব : চেয়ারম্যান পদপ্রার্থী বাবু গোপালগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগ বিএনপিকে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাউফলে প্রতিবন্ধীকে মারধর ও বসতঘর ভাংচুর কোটালীপাড়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নওয়াপাড়া অগ্রণী ব্যাংকের পিন্সিপাল অফিসারের অবসর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদেরকে র‍্যাংক ব্যাজ প্রদান

বস্ত্র ও পাটমন্ত্রীর বাসভবনে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত-১২

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭৮ জন পঠিত
নারায়ণগঞ্জ থেকে আনিছুর রহমান আনিস, 
পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী’র (বীরপ্রতিক) রূপগঞ্জের রূপসীর বাসভবনে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে বলে জানা গেছে। মন্ত্রীর বাসভবনে সংঘর্ষের খবর রূপগঞ্জে ছড়িয়ে পড়লে সমালোচনার সৃষ্টি হয়।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রূপসী এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শীরা জানান, রূপসী বাসভবনে প্রতি শুক্রবার পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) নেতাকর্মীদের সময় দিয়ে থাকেন। কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি ও প্রতিপক্ষ কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেন মন্ত্রীর সঙ্গে দেখা করতে রূপসী বাসভবনে আসেন। এসময় গোলাম রসুল কলি গ্রুপের লোকজন পনির হোসেনসহ তার লোকজন দেখে ক্ষিপ্ত হতে থাকে। এক পর্যায়ে মন্ত্রীর সামনেই উভয় গ্রুপের লোকজন কথা কাটাকাটি ও মারপিটে জড়িয়ে পড়েন। এসময় এক পক্ষ আরেক পক্ষের কিলঘুষিতে উভয় পক্ষের প্যানেল মেয়র পনির হোসেন, হাসান, শরিফ, ফারুক, রাশেদসহ কমপক্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন।
তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলেও জানা গেছে। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিবসহ আওয়ামীলীগ নেতারা উভয় পক্ষের হট্রোগোল থামানোর চেষ্টা করে। পরে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)  সহযোগীতায় মারপিট থামিয়ে দেয়া হয়। মন্ত্রীর বাসভবনে এমন ঘটনাকে ন্যাক্কারজনক বলে মনে করেন স্থানীয়রা।
স্থানীয় সুত্রে জানা গেছে, রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেনের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলির বিরোধ চলে আসছিলো।
গত ১৫ ফেব্রুয়ারী বিকেলে বিরাব বাজারে থাকা পনির হোসেনের কার্যালয়ে হঠাৎ করে গোলাম রসুল কলির নেতৃত্বে সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় কার্যালয়ের সামনে থাকা একটি মোটরসাইকেল ভাংচুর করে। এছাড়া কার্যালয়ের ভেতরে থাকা কাঁচের গ্লাস, চেয়ার-টেবিলও ভাংচুর করা হয়। এতে পুরো এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনার প্রতিবাদে পনির হোসেনের লোকজনসহ স্থানীয়রা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।
শুক্রবার সকালে পনির হোসেনসহ তার লোকজন হামলা ভাংচুরের ঘটনার বিচার দিতে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) এর রূপসী বাসভবনে যায়। সেখানে প্রতিপক্ষ গোলাম রসুল কলিসহ তাদের লোকজনও উপস্থিত ছিলেন। মন্ত্রীর বাসভবনে দুই গ্রুপ মখোমুখি হলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্যানেল মেয়র পনির হোসেন বলেন, যে ঘটনা ঘটেছে সেটা মন্ত্রী মহোদয়ের সামনে তার বাড়িতে ঘটেছে। তিনি এ ঘটনার সমাধান করবেন। এ ব্যাপারে আমি গণমাধ্যমে কথা বলতে রাজি নই।
এব্যাপারে জানতে বস্ত্র ও পাটমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এমদাদুল হকের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, বিষয়টি আমার জানা নাই। তবে কোন লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Develpment by : JM IT SOLUTION